• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আবারও নিজ চরিত্রে ফিরেছে: নাছিম

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০৮:১৪ পিএম

বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আবারও নিজ চরিত্রে ফিরেছে: নাছিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আবারও তাদের নিজেদের চরিত্রে ফিরে এসেছে উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াতের শত্রুতে পরিণত হয়েছেন শেখ হাসিনা। তাদের মূল উদ্দেশ্য শেখ হাসিনাকে হত্যা করা।

বুধবার (২৪ মে) রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক শোক সভায় বক্তব্য দেয়ার সময় এসব কথা বলেন তিনি।

নাছিম বলেন, ‘শেখ হাসিনাকে হত্যা করার মধ্য দিয়ে বাংলাদেশে তাবেদারি ও খুনের রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায় বিএনপি-জামায়াত। এটিই তাদের লক্ষ্য। কিন্তু খুনিরা যদি রক্ত ঝরাতে চায়, আওয়ামী লীগ বসে থাকবে না। শেখ হাসিনার কোনো ক্ষতির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করতে হবে।’  


‘যেখানেই ওরা মাথা উঁচু করে দাঁড়াতে চাইবে, নেতাকর্মীদের ওপর ছোবল মারতে চাইবে; সেখানেই তাদের মুখ থেঁতলে দিতে হবে,’ যোগ করেন তিনি।

শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইন ও গণতন্ত্রের শাসন প্রতিষ্ঠা হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, ‘যতদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন, ততদিন জনগণের স্বার্থকে বিপন্ন হতে দেবেন না। খুনিদের উচিৎ শিক্ষা দেয়া হবে, যাতে রক্তঝরা খুনের রাজনীতি দেশে ফিরে আসতে না পারে।’

খুনি রাজনৈতিক দলকে কবরস্থানে পাঠানো হবে, নিশ্চিহ্ন করা হবে বলেও হুঁশিয়ারি দেন বাহাউদ্দিন নাসিম।


এডিএস/

আর্কাইভ