• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

ত্রিদেশীয় সিরিজের ফটোসেশনে নেই সাকিব

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ১১:০১ পিএম

ত্রিদেশীয় সিরিজের ফটোসেশনে নেই সাকিব

প্রতীক ওমর

কাল বাদে পরশু মাঠে গড়াচ্ছে ত্রিদেশীয় সিরিজ। ইতোমধ্যে নিউজিল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান ও বাংলাদেশ দল। শুক্রবার (৭ অক্টোবর) ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে বাবর আজমদের মুখোমুখি হবে টাইগাররা। সিরিজ শুরুর আগে তিন দলের অধিনায়ককে নিয়ে ট্রফি সামনে রেখে  হয়ে গেল ফটোসেশন। কিন্তু বুধবার (৫ অক্টোবর) অনুষ্ঠিত সেই ফটোসেশনে দেখা যায়নি বাংলাদেশ অধিনায়ক সাকিবকে।

বিশ্বসেরা এ অলরাউন্ডারের পরিবর্তে ট্রফির পিছনে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন ও পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের সঙ্গে দাঁড়ান সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

সাকিব ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকায় সংযুক্ত আরব আমিরাত সফরে যেতে পারেননি। তবে তার দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স কোয়ালিফায়ার থেকে বাদ পড়ায় গত ২৮ সেপ্টেম্বর শেষ হয় সাকিবের সিপিএল অভিযান। সিপিএল শেষে সাকিব যান তাঁর যুক্তরাষ্ট্রের বাড়িতে ৷ সেখান থেকেই নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা ৩৫ বছর বয়সী অলরাউন্ডারের। বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, সাকিবের নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা আগামীকাল ৷ এ কারণে ফটোসেশনে দেখা যায়নি তাঁকে।

সাকিবকে ত্রিদেশীয় সিরিজের ফটোসেশনে দেখা না যাওয়ায় ফের আলোচনা শুরু হয়েছে। ২০১৯ বিশ্বকাপে দলের ফটোসেশনে সাকিবের না থাকা নিয়ে তুমুল বিতর্ক হয়েছিল। গত জানুয়ারিতে বিপিএলের ফাইনালের আগেও ফটোসেশনে ছিলেন না তিনি। তাঁর জায়গায় ছিলেন সোহান। এবারও ফটোসেশনে উইলিয়ামসন ও বাবরের সঙ্গে দাঁড়াতে হলো সোহানকে।

জেডআই/

আর্কাইভ