• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ভক্তের ফোন ভাঙাই কাল হলো রোনালদোর

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ১০:২০ পিএম

ভক্তের ফোন ভাঙাই কাল হলো রোনালদোর

ক্রীড়া ডেস্ক

আজ বৃহস্পতিবার সৌদি প্রো লিগে আল-তা’ঈর বিপক্ষে আল নাসেরের ম্যাচ, যা এখন আলোচনার কেন্দ্রে। কারণ এই ক্লাবটি ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে ঐতিহাসিক চুক্তি করেছে। পর্তুগিজ সুপারস্টারকে আরবের মাটিতে খেলতে দেখতে ব্যাকুল ভক্তরা। কিন্তু তাদের জন্য দুঃসংবাদ। এভারটন ভক্তের ফোন ভেঙে ফেলায় এফএ’র শাস্তি ভোগ করছেন রোনালদো।

দুই ম্যাচ নিষেধাজ্ঞা কাটাতে হচ্ছে তাকে, এ কারণে নতুন ক্লাবে তার অভিষেকের সময় বাড়ছে। ব্রিটিশ গণমাধ্যম দ্য ডেইলি মেইল বলছে, পর্তুগাল আইকন ম্যানইউর সঙ্গে খেলা শেষে গত এপ্রিলে গুডিসন পার্কে ম্যাচের পর এভারটনের ভক্তের ফোন ভেঙে ফেলেন।

ওই অপরাধে ৩৭ বছর বয়সী ফুটবলারকে গত নভেম্বরে বিশ্বকাপের আগে এই নিষেধাজ্ঞা দেয় ফুটবল অ্যাসোসিয়েশন। মধ্য ডিসেম্বরে ইংল্যান্ড ছেড়ে চলে আসার কারণে এখনও শাস্তি বহাল রয়েছে। সৌদি সংবাদপত্র আল রিয়াদিয়াহ-ও বলেছে, এখনই রোনালদোর অভিষেক হচ্ছে না। অবশ্য তারা ভিন্ন কারণ দেখিয়েছে।

নতুন বিদেশি খেলোয়াড়কে সৌদি ফুটবল ফেডারেশনের কাছ থেকে যোগ্যতার সনদ নিতে হয়। এছাড়া দেনা পাওনা শোধ হলেই কেবল খেলতে পারেন। সেই কাজটা করতেই পেছালো পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীর অভিষেক। কোচ রুডি গার্সিয়া বলেছেন, প্রথম ম্যাচের আগে পুরোপুরি ফিটনেস পেতে সময় দেওয়া হবে রোনালদোকে।

আর্কাইভ