• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মেসি-রোনাল্ডোর সঙ্গে একফ্রেমে ছবি তুলতে চান? খরচ মাত্র ২২ কোটি!

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ১২:৩০ এএম

মেসি-রোনাল্ডোর সঙ্গে একফ্রেমে ছবি তুলতে চান? খরচ মাত্র ২২ কোটি!

ক্রীড়া ডেস্ক

এক টিকিটেই দুই তারকা হাতের মুঠোয়। এটা অনেকটা ট্র্যাভেল প্যাকেজের মতো। একটা সোনার টিকিট কাটলে মেসি-রোনাল্ডোর সঙ্গে একফ্রেমে ছবি তুলতে পারবেন। এমন শখ কারই বা না থাকে! এই অভাবনীয় অফারটি পেতে হলে, প্রচুর গ্যাঁটের কড়ি খসবে এমনটা স্বাভাবিক। তেইশের অন্যতম আকর্ষণ, ১৯ জানুয়ারি প্রীতি ম্যাচে (Friendly Match) আল নাসের ও পিএসজির ম্যাচে মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) ও লিওনেল মেসির (Lionel Messi)। ফুটবল জগতের দুই মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির ম্যাচের টিকিটের দাম ১০ মিলিয়ন রিয়াল (২.৬৬ মিলিয়ন)। এই সুপার টিকিট দখলের লড়াইয়ে এগিয়ে কে?

সৌদি আরবের দুই জনপ্রিয় ফুটবল ক্লাব আল নাসের ও আল হিলালের মিলিত একাদশের বিরুদ্ধে খেলবেন মেসি-নেইমাররা। রোনাল্ডো এবং মেসির হাইভোল্টেজ ম্যাচ দেখার টিকিটের জন্য নিলামে সব চেয়ে বেশি বিড করেছেন আপাতত সৌদি আরবের এক ব্যবসায়ী। সৌদি সরকারের বিনোদন শাখা টুইটারে জানিয়েছে যে, ১৭ জানুয়ারি শেষ হবে এই নিলাম। তাতে এখনও পর্যন্ত রিয়েল এস্টেট গ্রুপ AqarOne-এর জেনারেল ম্যানেজার মুশরেফ আল-গামদি এগিয়ে রয়েছেন। সৌদিতে মেসি-রোনাল্ডোর দ্বৈরথের ‘বিয়ন্ড ইমাজিনেশন’- টিকিটের মূল্য ২.৬ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় যা দাঁড়াচ্ছে ২১ কোটি ১৫ লক্ষ ২৬ হাজার ৯০০ টাকা।

২০২০ সালের ডিসেম্বরে বার্সেলোনাকে ৩-০ গোলে হারিয়েছিল জুভেন্টাস। তার পর আর সাক্ষাৎ হয়নি সিআর সেভেন ও মেসির। রিয়াধে ১৯ জানুয়ারি যদি রোনাল্ডো-মেসির দ্বৈরথ হয়, তা হলে এই দুই মহাতারকাই যে আকর্ষণের কেন্দ্রে থাকবেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। জানা গিয়েছে, মেসি-রোনাল্ডো দ্বৈরথের বিশেষ টিকিটের ক্রেতা ম্যাচের পর, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে পারবেন। তার পর তিনি ফুটবলারদের ড্রেসিংরুমে প্রবেশ করতে পারবেন। সব চেয়ে আকর্ষণীয় হল, ওই ব্যক্তি মেসি-রোনাল্ডোর সঙ্গে একফ্রেমে ছবি তোলার সুযোগ পাবেন।

আর্কাইভ