• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরল যুবারা

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ০২:৪৩ এএম

চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরল যুবারা

ক্রীড়া ডেস্ক

এবার হকি এএইচএফ কাপ অনূর্ধ্ব-২১ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। গতকাল মাসকটে ফাইনালে স্বাগতিক ওমানকে টাইব্রেকারে ৭-৬ ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে লাল-সবুজের প্রতিনিধিরা। শিরোপা জয়ের পর আজ দেশে ফিরেছে মামুনুর রশিদের দল। রকিবুল-আমিরুলদের আজ সকাল ১১টায় ঢাকায় ফেরার কথা থাকলেও ঘন কুয়াশার কারণে দলের ফিরতে বিলম্ব হয়েছে প্রায় পাঁচ ঘণ্টারও বেশি।

বাংলাদেশ বিমানের ফ্লাইটটির মাসকট থেকে ঢাকায় পৌঁছানোর কথা ছিল। ঘন কুয়াশার কারণে সিলেটে বিমান অবতরণ করতে পারেনি, সেখান থেকে চলে যায় চট্টগ্রাম। বন্দর নগরীতে কিছু সময় অপেক্ষা করে কুয়াশা কাটলে ঢাকায় ফিরতে বিকেল ৪টা বেজে যায় বাংলাদেশ দলের।

এদিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব হকি দলকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান। ফেডারেশনের সহসভাপতি আবদুর রশিদ শিকদার, জাকি আহমেদ রিপনসহ অন্যান্য কর্মকর্তাগণ এ সময়ে উপস্থিত ছিলেন।

এদিকে দ্বিতীয়বারের মতো এই আসরের শিরোপা জিতল বাংলাদেশের যুবারা। এর আগে ২০১৪ সালে ঢাকায় ফাইনালে ওমানকে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ।

আর্কাইভ