• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

এমবাপ্পের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মেসি

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩, ০৭:৫৩ পিএম

এমবাপ্পের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মেসি

ক্রীড়া ডেস্ক

কাতারের মাটিতে ফুটবল বিশ্বকাপ আয়োজনের দেড় মাস পেরিয়ে গেছে। অথচ মরুর বুকে বিশ্বকাপের রেস যেন এখনো থামছেই না। মুসলিম প্রধান দেশটিতে বিশ্বকাপ আয়োজন নিয়ে আগে থেকেই আলোচনা-সমালোচনা চলছিল। তবে সেসবকে ছাপিয়ে শেষ পর্যন্ত সুষ্ঠভাবে সম্পন্ন করে আয়োজক দেশটি।

তবুও ফাইনালে আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচকে ঘিরে সমর্থকদের মনে নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল। তখন পিএসজিতে ক্লাব সতীর্থ লিওনেল মেসির সঙ্গে কিলিয়ান এমবাপ্পের সম্পর্ক খারাপ বলে প্রচার করেছিল অনেকেই। তবে সেসব গুঞ্জনকে মিথ্যা বলে একেবারেই উড়িয়ে দিলেন আর্জেন্টাইন মহাতারকা মেসি। সেই সাথে এমবাপ্পের সঙ্গে যে তার সম্পর্ক খুবই ভালো তাও সামনে আনলেন তিনি।

গত ১৮ ডিসেম্বর লুসাইলে কাতার বিশ্বকাপের ফাইনালে দুজনে মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে এমবাপ্পে নিজে হ্যাটট্রিক করেও দলকে শিরোপা জেতাতে পারেননি। স্বাভাকিতভাবেই এমন হার মানতে পারছিলেন না পিএসজির এই ফরোয়ার্ড। তবে ক্লাব সতীর্থ এমবাপ্পেকে তখন স্বান্ত্বনা দিয়েছিলেন সময়ের অন্যতম সেরা ফুটবলার মেসি।

আর্জেন্টাইন পত্রিকা ‘ওলে’কে দেওয়া সাক্ষাৎকারে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছেন মেসি। যেখানে আলবিসেলেস্তে তারকা জানিয়েছেন বিশ্বকাপ ফাইনালে শিরোপা উদযাপনের পর তারা দুজনে কথাও বলেছিলেন।

সাতবারের ব্যালন ডি‍‍`অর জয়ী তারকা মেসি বলেন, ‘হ্যাঁ, আমরা ম্যাচটি (বিশ্বকাপ ফাইনাল) সম্পর্কে কথা বলেছি। আমার উদযাপন ও আর্জেন্টিনার মানুষদের উচ্ছ্বাস নিয়েও। এমনকি ছুটির সময়টুকু আমি কিভাবে কাটিয়েছিলাম সেটিও। আর কিছু না। কিন্তু এটি ভালো ছিলো, সত্যিই ভালো ছিল।’

এমবাপ্পের সঙ্গে সম্পর্কের ব্যাপারে মেসি আরও বলেন, ‘আমি তার দিকটাও চিন্তা করেছিলাম। তাকে বলেছিলাম আমারও একটি ফাইনাল হারতে হয়েছে। যদিও তার কেমন লেগেছিল সেই সম্পর্কে আমি জানতে চাইনি। কি হয়েছিল তাও না। বিশ্বকাপে এমনটা হলে কিছুই করার থাকে না। তাই এটি নিয়েও কথা বলতে চাইনি। তবে কিলিয়ানের সঙ্গে আমার কোনো সমস্যা নেই। উল্টো ভালো সম্পর্ক আছে।’

আর্কাইভ