• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

তিন কোটি টাকা হোটেল বিল দিয়ে স্থায়ী বাড়িতে রোনালদো

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৯:৫৬ পিএম

তিন কোটি টাকা হোটেল বিল দিয়ে স্থায়ী বাড়িতে রোনালদো

নিজ পরিবারের সঙ্গে রোনালদো।ছবি : সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

সৌদি আরবে পাড়ি জমানোর পর এতদিন ক্রিশ্চিয়ানো রোনালদোর বসবাস ছিল বিলাসবহুল হোটেলে। মাসখানেক থাকার পর পরিবারসহ স্থায়ী বাড়িতে উঠেছেন সিআরসেভেন। হোটেল বিল দিতে হয়েছে প্রায় আড়াই লাখ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যায় প্রায় তিন কোটি টাকা।
আল নাসরে নাম লেখানো রোনালদোকে এতদিন রাখা হয়েছিল ‘ফোর সিজন্‌স’ হোটেলের কিংডম টাওয়ারে। দেশের অন্যতম সেরা বিলাসবহুল হোটেল সেটি। তিনি এমন একটি স্যুটে ছিলেন, যেখানে থাকার সামর্থ্য রয়েছে দেশের ধনবান ব্যক্তিদেরই। রিয়াদের অন্যতম সেরা স্যুটে রাখা হয়েছিল তাকে।


রোনালদো ছাড়াও তার পরিবার, বন্ধুবান্ধব এবং নিরাপত্তারক্ষীদের জন্য সেখানে ছিল ১৬টি রুম। রোনালদো যে ঘরে থেকেছেন, সেটির আয়তন ছিল প্রায় তিন হাজার ফুট। এক মাসের জন্য ভাড়া নেওয়া হয়েছিল সেটি। রোনালদো এবং তার সঙ্গীরা মোট দুটি তলায় ছিলেন। রোনালদোর ঘরের পাশেই ছিল ব্যক্তিগত অফিস, ডাইনিং রুম এবং মিডিয়া রুমও।
রোনালদোর নতুন স্থায়ী ঠিকানা কোথায় হয়েছে, তা বিস্তারিত জানা যায়নি। তবে সেখানেও রোনালদোর জন্য থাকছে রাজকীয় সুযোগ-সুবিধা, তা বলাই বাহুল্য। নতুন বাড়িতে রোনালদোর সঙ্গে থাকছেন বান্ধবী জর্জিনাসহ ছেলেমেয়ে ও তার মা।
আল নাসরে যোগ দেয়ার পর অনেক দিন গোলের দেখা পাননি রোনালদো। তবে গোল খরা কাটিয়ে এই মুহূর্তে বেশ ছন্দেই রয়েছে পর্তুগিজ এ তারকা ফুটবলার।

 

আরিয়ানএস/

আর্কাইভ