• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

চিলির এক মডেল যৌনসম্পর্কে জড়িয়ে ছিলেন রোনাল্ডোর সাথে, হাতে আছে মেসির গোপন ভিডিও!

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০২:২৪ এএম

চিলির এক মডেল যৌনসম্পর্কে জড়িয়ে ছিলেন রোনাল্ডোর সাথে, হাতে আছে মেসির গোপন ভিডিও!

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আজ আল নাসেরের হয়ে নিজের সপ্তম ম্যাচটি খেলতে নামবে মাঠে। সিআরসেভেন এশিয়ার মাটিতে দুটি ম্যাচ খেলার পর থেকে নিজের হারানো ফর্ম খুঁজে পেয়েছেন। সৌদি আরবের মাটিতে ইতিমধ্যেই ৮ টি গোল এবং ২ টি অ্যাসিস্ট করে ফেলেছেন পর্তুগিজ মহাতারকা। কিন্তু তিনি আজ মাঠে নামার আগে একটি বড় ধাক্কা খেয়েছেন।

সম্প্রতি চিলির এক মডেল, যার নাম ড্যানিয়েলা স্যাভেজ, দাবি করেছেন যে তিনি রোনাল্ডোর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন এবং তিনি এবং ক্রিশ্চিয়ানো নিজেও তাদের এই সম্পর্ক খুবই উপভোগ করেছিলেন। এই মুহূর্তে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিবাহিত না হলেও তার সঙ্গী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে একসাথে থাকেন। এই দম্পতির একাধিক সন্তানে রয়েছে এবং গত বছর তারা জন্মের সময় এক সন্তানকে হারিয়েও ছিলেন। কোন সন্দেহ নেই যে এই খবর জর্জিনার কানে গেলে বিপত্তিতে পড়বেন ক্রিশ্চিয়ানো।

চিলির ওই মডেল দাবি করেছেন যে তিনি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শারীরিক সম্পর্কে জড়িয়ে ছিলেন ২০১৫ সালে। হিসাব করলে দেখা যাবে যে তখনও জর্জেনার সাথে সম্পর্কে জড়ান নাই সিআরসেভেন। ওই মডেল টুইট করে দাবি করেন, “আমার রোনাল্ডোর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার ভিডিও আমার কাছে রয়েছে। কিন্তু আমি সেটা কোনদিনও প্রকাশ্যে আনবো না কারণ এটা আমাদের ব্যক্তিগত ব্যাপার এবং তখন আমাদের কারোর গায়েই কোনও আবরণ ছিল না।”

এখানেই থামেননি ড্যানিয়েলা। তিনি আর্জেন্টাইন কিংবদন্তি লিও মেসির সম্পর্কে একটি বিস্ফোরক দাবি করেছেন।

নিজের স্ত্রী আন্তঃলেনা ছাড়াও অন্যান্য নারীর সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে ছিলেন লিওনেল মেসি, এমনটা দাবি করেছেন ড্যানিয়েলা। যদিও তিনি সরাসরি মেসির নাম নেননি, তিনি বলেছেন যে আর্জেন্টিনার এক-দশ নম্বর জার্সিধারী ফুটবলারের সাথে অন্য কোন মহিলার সম্পর্ক রয়েছে সেই সম্পর্কে তিনি জানেন এবং তার কাছে ভিডিও প্রমাণও রয়েছে। কিন্তু তিনি সেটি প্রকাশ করবেন না কারণ সেটি ওই ফুটবলারের ব্যক্তিগত জীবনের ব্যাপার।

এই ঘটনার অবশ্য কোন প্রতিক্রিয়া দেননি মেসি বা রোনাল্ডো কেউই। দুজনেই বর্তমানে নিজেকে ক্যারিয়ারের শেষটা নিয়ে ব্যস্ত। রোনাল্ডো সম্প্রতি সৌদি লিগে ফেব্রুয়ারি মাসের সেরা প্লেয়ার নির্বাচিত হয়েছেন এবং মেসি ফিফার মঞ্চে বছরের সেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন। তাদের ভক্তরা এই মডেলের দাবি নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না।

আর্কাইভ