• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

আজ থেকে পাওয়া যাচ্ছে শেষ দুই ম্যাচের টিকিট

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০৯:৩০ পিএম

আজ থেকে পাওয়া যাচ্ছে শেষ দুই ম্যাচের টিকিট

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

চট্টগ্রামে প্রথম টি-টোয়েন্টিতে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে দিয়েছে বাংলাদেশ। সাগরিকা পর্ব শেষ করে দুই দলই ফিরেছে ঢাকায়। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১২ মার্চ ও ১৪ মার্চ। এই দুই ম্যাচের জন্য টিকিট পাওয়া যাচ্ছে আজ শনিবার থেকেই। 
সিরিজের শেষ দুই ম্যাচের জন্য শুক্রবার (১০ মার্চ) টিকিটের মূল্যতালিকা প্রকাশ করেছে বাংলাদফেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রকাশিত মূল্যতালিকা অনুসারে শেষ দুই ম্যাচে মাঠে বসে খেলা দেখতে হলে সর্বনিম্ন ২০০ টাকা খরচ করতে হবে দর্শকদের। আর সর্বোচ্চ টিকিটের মূল্যমান ধরা হয়েছে ১৫০০ টাকা।


শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচের জন্য গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য সর্বোচ্চ ১৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ২০০ টাকা। এছাড়াও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা, ক্লাব হাউসের মূল্য ৫০০ টাকা এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ৩০০ টাকা নির্ধারিত হয়েছে।
আজ থেকে শুরু হয়েছে টি-টোয়েন্টি সিরিজের শেষ দুই ম্যাচের টিকিট বিক্রি। টিকিট পাওয়া যাচ্ছে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

 

আরিয়ানএস/এএল

আর্কাইভ