• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ধ’র্ষণের হুমকি আনুশকা-বিরাটের মেয়েকে, যে রায় দিলেন বম্বে হাইকোর্ট

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৭:১৩ পিএম

ধ’র্ষণের হুমকি আনুশকা-বিরাটের মেয়েকে, যে রায় দিলেন বম্বে হাইকোর্ট

ক্রীড়া ডেস্ক

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি দম্পতির শিশু কন্যাকে ধর্ষণের হুমকি দিয়েছিলেন এক ব্যক্তি। টি-টোয়েন্টি বিশ্বকাপে চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে যায় বিরাট কোহলির দল। সেই সময় তার কন্যা ভামিকাকে ধর্ষণ করার হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি।

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার ওই ব্যক্তির নাম রামনাগেশ আলিবাতিনি। হায়দরাবাদের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন। বর্তমানে পিএইচডি করার জন্য চাকরি থেকে ইস্তফা দিয়েছেন। তারকা দম্পতির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেপ্তার হন তিনি। তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন বিরাটের ম্যানেজার আকিল্লা ডি’সুজা।

পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার রামনাগেশ আলিবাতিনি হায়দরাবাদের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন। বর্তমানে পিএইচডি করার জন্য চাকরি থেকে ইস্তফা দিয়েছেন। তারকা দম্পতির মেয়েকে ধর্ষণের হুমকি দিয়ে গ্রেফতার হন তিনি। তার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন বিরাটের ম্যানেজার আকিল্লা ডি’সুজা।

অভিযুক্ত ওই ব্যক্তি নিজের পক্ষে সাফাই দিয়ে জানান, তিনি জয়েন্ট পরীক্ষার টপার। দেশের নামী আইটি ফার্ম থেকে ইন্টার্নশিপ করেছেন। তার বিরুদ্ধে এর আগে কোনও মামলা দায়ের হয়নি। এই ফৌজদারি মামলা তার ক্যারিয়ার নষ্ট করে দেবে। বিদেশে মাস্টার্স করার স্বপ্নও ভেঙে যাবে।

অভিযুক্তের আর্জিতে সাড়া দেয় আদালত, আর তাতে সম্মতি জানান বিরাটের ম্যানেজারও।

 

বিএস/

আর্কাইভ