• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বৃষ্টিতে বন্ধ পাকিস্তান-শ্রীলঙ্কা টেস্ট

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৬:৫৮ পিএম

বৃষ্টিতে বন্ধ পাকিস্তান-শ্রীলঙ্কা টেস্ট

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

কলম্বো টেস্টে দ্বিতীয় দিনের খেলা ঠিক সময়ে শুরু হলেও বৃষ্টির বাধা কাটেনি। মাত্র ১০ ওভার বল মাঠে গড়ানোর পরেই শুরু হয় বৃষ্টি। তাতে মাঠ ছাড়তে হয়েছে পাকিস্তান-শ্রীলঙ্কাকে। এই মুহূর্তে পাকিস্তান স্কোরবোর্ডে ১২ রানের লিড জমা করেছে। আর খেলা বন্ধ থাকায় দেয়া হয়েছে মধ্যাহ্নের বিরতি।

মঙ্গলবার (২৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় শ্রীলঙ্কায় কলম্বো টেস্টের দ্বিতীয় দিনে মাঠে নামে পাকিস্তান ও স্বাগতিক শ্রীলঙ্কা। এ দিন পাকিস্তান ২ উইকেটের বিনিময়ে ১৭৮ রান তুলতেই শুরু হয় বৃষ্টি। তাতে আপাতত খেলা বন্ধ রয়েছে।

এ দিকে বৃষ্টি শুরুর পরে মাঠে কাভার দিতে কিছুটা দেরি হয়। তাতে মাঠে প্রচুর জল জমেছে বলে ধারণা করা হচ্ছে। বাউন্ডারি লাইনে জল জমে থাকতেও দেখা গেছে। ফলে বৃষ্টি বন্ধ হয়ে গেলেও মাঠকে খেলার উপযোগী করার জন্য কয়েক ঘণ্টা সময় লাগতে পারে। বিষয়টি নিয়ে লঙ্কাদীপা পত্রিকার ক্রীড়া সম্পাদক দামিন্দা উইজেসুরিয়া জানিয়েছেন, ‘মধ্যাহ্ন বিরতির আগে খেলা শুরুর সম্ভাবনা কম’।

প্রথম দিনে মাত্র ১৬৬ রানে শ্রীলঙ্কা অলআউট হলে ব্যাটিংয়ে নামে পাকিস্তান। দলটি ২ উইকেটে ১৪৫ রান তুলে দিনের খেলা শেষ করে। দ্বিতীয় দিনে ১০ ওভার ব্যাটিং করে স্কোরবোর্ডে ৩৩ রান যোগ করেন দুই অপরাজিত ব্যাটসম্যান আব্দুল্লাহ শফিক ও অধিনায়ক বাবর আজম। এই মুহূর্তে শফিক ৮৭ রান ও বাবর ২৮ রান করে অপরাজিত রয়েছে।

 

জেকেএস/

আর্কাইভ