• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

দক্ষিণ আফ্রিকায় দল, জরুরি কারণে ভারতে কোহলি

প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০১:৫১ পিএম

দক্ষিণ আফ্রিকায় দল, জরুরি কারণে ভারতে কোহলি

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

তিন ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ছিলেন না বিরাট কোহলি। তবে টেস্ট সিরিজের স্কোয়াডে ছিলেন তিনি। কিন্তু ম্যাচ মাঠে গড়ানোর আগেই জরুরি কারণে দক্ষিণ আফ্রিকা ছেড়ে তাকে ফিরতে হলো নিজ দেশ ভারতে।

ভারতীয় সংবাদ মাধ্যমে গুঞ্জন, স্ত্রী আনুশকা শর্মা সন্তান-সম্ভবা হওয়ায় বিরাটের এমন জরুরি দেশে ফেরা।

সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামী ২৬ ডিসেম্বর দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে ভারত। দ্বিতীয় ম্যাচটি কেপ টাউনে আগামী ৩ জানুয়ারি।

এর আগে প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে না থাকলেও সাদা পোশাকের স্কোয়াডে ছিলেন কোহলি। তবে ম্যাচ মাঠে গড়ানোর আগে ভারতীয় ক্রিকেট বোর্ডকে জরুরি কারণ দেখিয়ে দেশে ফিরে গেছেন তিনি। খেলেননি তিন দিনের প্রস্তুতি ম্যাচও। কিন্তু কী কারণে তাকে ফিরতে হয়েছে সেটা স্পষ্ট করে জানানো হয়নি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রথম প্রথম টেস্টের আগেই দলের সঙ্গে যোগ দেবেন কোহলি।

গত কয়েক মাস ধরেই জল্পনা, দ্বিতীয় বার সন্তান-সম্ভবা বিরাটের স্ত্রী আনুশকা শর্মা। গুঞ্জন ছিল, বিশ্বকাপের পর সামাজিক মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা নিয়ে হাজির হবেন কোহলি-আনুশকা দম্পতি। তবে সেটা হয়নি। ভারত বিশ্বকাপ হারার পর থেকে কোহলিকে খুব একটা দেখা যায়নি। ক্রিকেট থেকেও কিছুটা দূরে ছিলেন তিনি। তবে গত ১৯ ডিসেম্বর সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছিলেন আনুশকা। সে ভিডিওতে বলিউড অভিনেত্রী দ্বিতীয় বার মা হওয়ার ইঙ্গিত দিয়েছেন বলেই ধারণা সমর্থকদের। কোহলি সে কারণেই দেশে ফিরে গেছেন কিনা সেটা অবশ্য নিশ্চিত হওয়া যায়নি। ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, চার দিন আগেই ভারতে ফিরেছেন কোহলি।

 

জেকেএস/

আর্কাইভ