• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সৌদিতে ফেরা নেইমারকে ফুল দিয়ে বরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১১:০৫ এএম

সৌদিতে ফেরা নেইমারকে ফুল দিয়ে বরণ

ক্রীড়া ডেস্ক

লম্বা একটা সময় মাঠের সঙ্গে সম্পর্ক নেই ব্রাজিলিয়ান তারকা নেইমারের। ইনজুরির কারণে হাসপাতালই তার ঠিকানা। গত অক্টোবরে জাতীয় দলের হয়ে খেলার সময় মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে ভর্তি হন এ তারকা। প্রায় চার মাস মাঠের বাইরে থাকা  নেইমার গত সোমবার তার ঠিকানা সৌদি আরবে ফিরেছেন। এ সময় তাকে ক্লাব কর্তৃপক্ষ ও স্পন্সর কর্তৃপক্ষ উষ্ণ অর্ভ্যথনা জানায়।

বার্সেলোনার সাবেক এই তারকা ব্যক্তিগত বিমানে করে রিয়াদে আসেন। এ সময় তাকে ফুলের পাশাপাশি অন্য উপহার দিয়ে স্বাগত জানানো হয়। আল হিলাল ক্লাব জানিয়েছে, নেইমার ক্লাবে পৌঁছালে তাকে স্থানীয় শিশুরা তাকে স্বাগত জানায়। নেইমার তাদের অটোগ্রাফ দেন। তাদের কয়েকজনের সঙ্গে তিনি ছবিও তোলেন। নেইমারের সঙ্গে তার তিনজন বন্ধুও রয়েছে।

এ সময় নেইমারের এক স্পন্সর কোম্পানি তাকে বেশ কয়েক বোতল সুগন্ধি উপহার দেন। এছাড়া অন্য একটা কোম্পানি নেইমারের হাতে ফুলের তোড়া তুলে দেন।

গত ১৮ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে ম্যাচ খেলার সময় আহত নেইমার। তারপর থেকে তিনি মাঠের বাইরে। নেইমার যে পুরোপুরি সুস্থ হয়ে সৌদি আরবে ফিরেছেন তা নয়। আবার এখনই মাঠে নেমে পড়ছেন তাও নয়। এখনো তার পুনর্বাসন প্রক্রিয়া চলছে। পুনর্বাসন প্রক্রিয়ার শেষ সময়টা তিনি ক্লাবের সঙ্গে থাকার জন্য সৌদি আরবে এসেছেন।

আর্কাইভ