• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

‘তোরা মুরগি’, এ কথার জেরেই সিটি ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৮:৪৫ পিএম

‘তোরা মুরগি’, এ কথার জেরেই সিটি ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

পুলিশ, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই কলেজের কয়েকজন শিক্ষার্থীকে আটক করেছে। এই শিক্ষার্থীদের অভিভাবক ও কলেজের শিক্ষকদের ধানমন্ডি থানায় ডেকেছে। পুলিশ বলছে, শিক্ষার্থীদের বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে, তবে ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগ না থাকলে তাঁদের ছেড়ে দেওয়া হবে।

ধানমন্ডি থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ইকরাম আলী মিয়া সিটি নিউজকে বলেন, দুই কলেজের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটে। দুই কলেজের সংঘর্ষের জেরে ওই এলাকায় যানজটের সৃষ্টি হয়।


এই ঘটনার প্রতিবেদন করতে গিয়ে পুলিশের হাতে লাঞ্ছনার শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন ঢাকা মেইলের প্রতিবেদক খলিলুর রহমান। তবে পুলিশ এ ঘটনা অস্বীকার করেছে। ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া সিটি নিউজকে বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি বলে তিনি জেনেছেন।
খলিলুর রহমান সিটি নিউজকে বলেন, ধানমন্ডিতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সামনে কিছু শিক্ষার্থীকে তিনি দৌড়াদৌড়ি করতে দেখে তাঁদের সঙ্গে কথা বলছিলেন। শিক্ষার্থীরা তাঁকে সংঘর্ষের কথা জানিয়ে বলেন, পুলিশ তাঁদের ধাওয়া দিয়েছে। এ সময় ধানমন্ডি থানার পুলিশ কয়েকজন শিক্ষার্থীকে আটক করে। এ আটকের ছবি তুলতে গেলে কর্তব্যরত পুলিশ তাঁকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং মুঠোফোন, পরিচয়পত্র ছিনিয়ে নেয়। পরবর্তী সময়ে পিবিআইতে থাকা অন্য সাংবাদিকেরা খলিলুরকে উদ্ধার করেন।

 

আরিয়ানএস/

আর্কাইভ