• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

নতুন প্রেমে মজলেন রাশমিকা!

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৩, ০২:১১ এএম

নতুন প্রেমে মজলেন রাশমিকা!

বিনোদন ডেস্ক

রাশমিকা ও সাই শ্রীনিবাসকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে; লোকমুখে তাদের প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনাও চলছে। তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরাকোন্ডার সঙ্গে ‘ভারতের জাতীয় ক্রাশ’ রাশমিকা মানদানার প্রেমের গুঞ্জন সংবাদমাধ্যমের শিরোনাম হচ্ছে বহু দিন ধরে; এবার শোনা যাচ্ছে ভিন্ন খবর।

নিউজ এইটিন লিখেছে, এবার যে গুঞ্জন শোনা যাচ্ছে, সেটি সত্য হলে খানিকটা হতাশই হতে পারেন রাশমিকা ভক্তরা। কারণ বিজয় দেবরাকোন্ডার প্রতি পুষ্পাখ্যাত নায়িকার নাকি আর ‘আগ্রহ নেই’, তিনি নাকি অভিনেতা বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন।

ই-টাইমসের খবরের বরাতে প্রতিবেদনে বলা হয়, রাশমিকা ও সাই শ্রীনিবাসকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। লোকমুখে এ নিয়ে আলোচনা চলছে। যদিও এখন পর্যন্ত তাদের তরফ থেকে কোনো বক্তব্য আসেনি।

রাশমিকা ও সাই শ্রীনিবাসের মধ্যে সম্পর্কের গুঞ্জন এমন সময়ে রটেছে, যার কিছুদিন আগেই তারা মুম্বাই এয়ারপোর্টে এক ফ্রেমে ধরা পড়েন। পরে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচায় দেখা যায় তাদের।

ভক্তদের মধ্যে স্বাভাবিকভাবেই কৌতূহল জাগছে, বিজয় দেবরাকোন্ডার সঙ্গে রাশমিকার সম্পর্ক ভাঙল কিনা। যদিও তারা কখনও নিজেদের সম্পর্কের বিষয়টি খোলাসা করেননি।

নতুন বছর উদযাপনে একই অবস্থান থেকে নিজেদের ছবি শেয়ার করেছিলেন তারা। এরপর জল্পনা শুরু হয় তাদের বিয়ের। এর কয়েক মাস পর সেই সম্পর্কে ভাঙনের সুর উঠল।

বলিউডে পা রাখার আগেই গোটা ভারত হুমড়ি খেয়ে পড়েছিল রাশমিকা মানদানার নামে। ইন্টারনেটে ভারতীয়দের মধ্যে তাকেই খোঁজা হচ্ছিল সবচেয়ে বেশি।

২০১৮ সালে মুক্তি পায় রাশমিকার তেলেগু সিনেমা ‘গীতা গোবিন্দম’। সেখানে রাশমিকাকে পছন্দ করেন অনেক হিন্দি দর্শক। সিনেমাটি বিজয় দেবরাকোন্ডার সঙ্গে তার রসায়নও দর্শকদের মুগ্ধ করে। তাদের প্রেমের গুঞ্জন ছিল আলোচিত।

এরপর আল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় রাশমিকার নাচ আলোড়ন তোলে কোটি ভক্তের হৃদয়ে। ‘সামি সামি’ গানের সঙ্গে তার নাচের জাদুতে মুগ্ধ হন দর্শকরা।

বর্তমানে রাশমিকা ব্যস্ত ‘পুষ্পা’র সিক্যুয়েল ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমা নিয়ে। সুকুমার পরিচালিত এ সিনেমায় পুষ্পার ভূমিকায় অভিনয় করবেন আল্লু অর্জুন। তার প্রেমিকা শ্রীবল্লীর চরিত্রে আবারও দেখা যাবে রাশমিকাকে।

আর্কাইভ