• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

‘শুভ জন্মদিন রুশদানের বাবা, আমরা তোমাকে মিস করছি’

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ১০:৫৮ পিএম

‘শুভ জন্মদিন রুশদানের বাবা, আমরা তোমাকে মিস করছি’

প্রতীক ওমর

বেঁচে থাকলে আজ (শুক্রবার) ৪১ বছরে পা রাখতেন মোশাররফ হোসেন রুবেল। কিন্তু চল্লিশেই পরপারে পাড়ি জমিয়েছেন জাতীয় ক্রিকেট দলের এই খেলোয়াড়। ১৯৮১ সালের ৭ অক্টোবর ঢাকায় জন্মগ্রহণ করেন এই ক্রিকেটার। প্রয়াত স্বামীর জন্মদিনের দিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন রুবেলের স্ত্রী ফারহানা রুপা চৈতি।

রুবেলের কবরের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, তোমার জন্মদিনে তুমি যেখানেই থাকো আমি পৌঁছেছি। কোনোদিন ভাবিনি এভাবেও দেখা করতে হবে। ভালো থেকো রুবেল। শুভ জন্মদিন রুশদানের বাবা। আমরা তোমাকে মিস করছি।

এর আগে আরেক পোস্টে রুবেলের জন্মদিনে দুইজনের কাটানো অতীত কিছু স্মৃতি তুলে ধরে চৈতি আরও লিখেছেন, আমার খুব অবাক লাগে, একটা মানুষ এত কম সময় পেল! এত যাওয়ার তাড়া ছিল তোমার রুবেল!!

আজকের দিনে কত কত স্মৃতি যে ভেসে আসছে। আমি রুবেলের প্রত্যেকটা জন্মদিনে রুবেলকে সারপ্রাইজ দিতাম। আমার বিয়ের পর থেকে শুরু করে প্রত্যেক বছর।

এই নিয়ে মানুষের কটু কথাও কম শুনিনি। এত ঢংয়ের কি আছে? এত কিছুর মানে কী? এখন মনে হয়, এগুলো করেই আমি রুবেলকে অসম্ভব খুশি করতে পারতাম। রুবেল সব সময় বলত, তুমি আসার আগে আমি যে এত স্পেশাল এটাই জানতাম না।

রুবেল তুমি ভালো থেকো। আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে জান্নাতের সর্বোচ্চ স্থানে প্রবেশ করান। তোমার জন্মদিনে আজ এতটুকুই চাওয়া।

মস্তিষ্কের ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন লড়াই করে গত ১৯ এপ্রিল মাত্র ৪০ বছর বয়সে শেষনিশ্বাস ত্যাগ করেন মোশাররফ রুবেল। পরে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

জেডআই/

আর্কাইভ