• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চাকরি বাঁচাতে সহকর্মীকে জবাই করে খুন

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০২:১০ এএম

চাকরি বাঁচাতে সহকর্মীকে জবাই করে খুন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় এরশাদ আলী (২৮) নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। হত্যার ঘটনায় তার সহকর্মীকে আটক করেছে পুলিশ। 

শনিবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের পাশের মাঠে এ ঘটনা ঘটে। নিহত এরশাদ আলী কুষ্টিয়া জেলার মীরপুর থানা এলাকায় বাসিন্দা। তিনি ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান হেল্থ কেয়ারের সেলস রিপ্রেজেনটেটিভ (এসআর) ছিলেন।

ঘটনার পর জড়িত সন্দেহে একই প্রতিষ্ঠানের মেডিক্যাল রিপ্রেজেনটেটিভ (এমআর) আশিক বিল্লাহকে (৩৪) ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ। ফেলে যাওয়া মোটর সাইকেল আনতে গিয়ে তিনি আটক হন। তারা দু’জনই চকরিয়া উপজেলায় কর্মরত ছিলেন।

চকরিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুল জব্বার বলেন, মূল্যহ্রাসে ভিন্ন দোকানে কোম্পানির ওষুধ বিক্রিকে কেন্দ্র করে এস আর এরশাদ আলীর সাথে বাদানুবাদ হয় এম আর আশিক বিল্লাহর। এ সময় এরশাদ আলী বিষয়টি কর্তৃপক্ষকে জানানোর হুমকি দেন। এতে চাকরি হারানো ভয়ে সঙ্গে থাকা ছুরি দিয়ে এরশাদ আলীকে জবাই করে হত্যা করে আশিক বিল্লাহ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব কথা বলেছেন আশিক বিল্লাহ।

তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা রুজু হয়েছে। আটক আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিএস/

আর্কাইভ