• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গরম তরকারিতে ঝলসে প্রাণ গেল স্কুলশিক্ষকের

প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০৩:২১ এএম

গরম তরকারিতে ঝলসে প্রাণ গেল স্কুলশিক্ষকের

ছবি: সংগৃহীত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় গরম তরকারিতে ঝলসে শাহেদ আলী মাতবর (৭৫) নামে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৩১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

শাহেদ আলী বিদ্যানন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের নোয়াকান্দা গ্রামের মৃত্যু খোররম মাতবরের ছেলে। তিনি দশখাড়দিয়া গ্রামে বসবাস করতেন। ৪ বছর আগে শিক্ষকতা থেকে অবসর নেয়ার পর তিনি সদরপুরের আটরশী বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফে পাকশালার কর্মী গ্রুপের একজন স্থায়ী সদস্য ছিলেন।

মৃতের ভাই রবিউল মাতবর জানান, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে পাকশালায় কাজ করার সময় গরম তরকারির ড্রাম বাঁশে বেঁধে কাঁধে করে নেয়ার সময় অসাবধানতাবশতঃ শাহেদ আলীর শরীরের ওপর পড়ে ঝলসে যায়। তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিটিউটে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় চার দিন পর সেখানে তিনি মারা যান।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বাদ জোহর দুপুরে বিদ্যানন্দী গোরস্থান মাঠে শাহেদ আলী মাতবরের জানাজা শেষে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ