• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিয়ের আসরে কনে শাশুড়িসহ ৪ জনকে গুলি করে হত্যা!

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ০১:২৭ এএম

বিয়ের আসরে কনে শাশুড়িসহ ৪ জনকে গুলি করে হত্যা!

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

বিয়ের অনুষ্ঠানে কনে, শাশুড়ি, কনের বোন ও এক অতিথিকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছেন বর। অবাক করা হলেও এমন ঘটনাই ঘটেছে থাইল্যান্ডের উত্তর পূর্বাঞ্চলে।

আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি সোমবার এক প্রতিবেদনে জানায়, হামলাকারী চাতুরঙ সুকসুক ২৯ বছর বয়সী একজন প্যারা- অ্যাথলেট ও সাবেক সৈনিক।

ঘটনার দিনটি ছিল শনিবার। এদিনেই চাতুরঙ সুকসুক (২৯) ও কাঞ্চনা পাচুনথুয়েকের (৪৪) বিয়ে হয়। বিয়ের অনুষ্ঠান থেকে হঠাৎ বেরিয়ে বন্দুক নিয়ে আসেন বর। এরপর শুরু করেন গুলি। একে একে কনে কাঞ্চনা, কনের ৬২ বছর বয়সী মা, ৩৮ বছর বয়সী বড় বোন ও অনুষ্ঠানে উপস্থিত এক অতিথিকে হত্যা করেন। এ ঘটনায় গুলিতে আহত আরেক অতিথি হাসপাতালে রয়েছেন।

থাই সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী জানা যায়, বিয়ের অনুষ্ঠান চলাকালে দম্পতির মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। অতিথিদের ভাষ্য অনুযায়ী, দুজনের ভেতরকার বয়সের ব্যবধান নিয়ে অস্বস্তিতে ভুগছিলেন তারা। এরপরেই গুলির ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনার তদন্ত করছে বলে জানিয়েছে।

গতবছর, এশিয়ান প্যারা গেমসে সাঁতারে পদক পেয়েছিলেন চাতুরঙ। থাইল্যান্ডের পদাতিক বাহিনীতে কাজ করার সময় তার এক পা হারান। এ বাহিনী থাইল্যান্ডের সীমানা পাহারা দেয়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ