• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোলায় বিএনপির জনসমাবেশ

প্রকাশিত: মে ১৯, ২০২৩, ১০:৪২ পিএম

ভোলায় বিএনপির জনসমাবেশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি, বিদ্যুতের মূল্য ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে জনসমাবেশ করেছে ভোলা জেলা বিএনপি।

শুক্রবার (১৯ মে) বেলা ১১ টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

প্রধান অতিথির বক্তব্যে মজিবর রহমান সরোয়ার বলেন, ‘শেখ হাসিনার কাছে কোনোভাবেই একটি দেশ নিরাপদ নয়। তার কাছে স্বাধীনতা, গণতন্ত্র ও দেশের সম্পদও নিরাপদ নয়। গণতন্ত্রের কথা বলে কী হচ্ছে তা বরিশালের দিকে তাকালেই বুঝতে পারবেন। আমরা ১০ দফা দাবি দিয়েছি। আওয়ামী লীগ দাবি না মেনে আইএমএফের কাছ থেকে লোন নিয়ে দেশ চালাচ্ছে। লোন দিতে না পারলে গ্যাস- বিদ্যুতের দাম বাড়াবে। জনগণকে জবাই করে আইএমএফ এর টাকা দেয়ার চেষ্টা করবে।’

 
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনি যদি ক্ষমতা থেকে নেমে না যান তাহলে আমাদের একদফা আন্দোলন ছাড়া কোনো উপায় থাকবে না। এ জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে, শেখ হাসিনাকে বিদায় নেয়া ছাড়া বাংলার মানুষের আর কোনো উপায় থাকবে না বলেও মন্তব্য করেন তিনি।

জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলগীরের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন ‍যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব রাইসুল আলম, আমিনুল ইসলাম খান, হারুন অর রশিদ ট্রুমেন, হুমায়ুন কবির সোপান, ইয়ারুল আলম লিটন, সরোয়ার আলম খান, আলমগীর মালতিয়া, জাকির হোসেন হাওলাদার,  জামাল উদ্দিন লিটর, মিজানুর রহমান মাসুদ, আলআমিন সহ জেলা ও উপজেলা নেতারা।


এডিএস/

আর্কাইভ