• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অতি উত্তেজনা ভালো নয়: কোচ পেপ গার্দিওলা

প্রকাশিত: জুন ৭, ২০২৩, ১২:০৮ এএম

অতি উত্তেজনা ভালো নয়: কোচ পেপ গার্দিওলা

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

ট্রেবল জয়ের খুব কাছে রয়েছে ম্যানচেস্টার সিটি। প্রথমে লিগ শিরোপা ও পরে এফএ কাপের শিরোপা। এবার বাকি চ্যাম্পিয়ন্স ট্রফি। তবে তার আগে নিজেদের কম উত্তেজিত হওয়ার কথা বলেছেন কোচ পেপ গার্দিওলা।

আগামী ১০ জুন দিবাগত রাত ১টায় তুরস্কের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলান। ম্যাচটি জিতে ট্রেবল মিশন সফল করতে চায় গার্দিওলার শিষ্যরা।

তবে তার আগে শিষ্যদের সাবধান করেছেন কোচ। পেপ গার্দিওলা বলেছেন, ‘অতি উত্তেজনা আমাদের জন্য ভালো নয়। দুই বছর আগে আমরা অল্পের জন্য ব্যর্থ হয়েছি। আমরা ম্যাচটিকে প্রিমিয়ার লিগের মতোই মনে করছি। সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। বেশি উত্তেজিত হলে খারাপ কিছু হতে পারে।’

একমাত্র ক্লাব হিসাবে ইংলিশ প্রিমিয়ার লিগে ট্রেবল জিতেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ১৯৯৯ সালে ম্যানইউকে সেই গৌরব এনে দেন স্যার অ্যালেক্স ফার্গুসন। এবার সেখানে নাম লেখাতে প্রস্তুত ম্যানসিটি।

এ দিকে ইংলিশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় দল হিসাবে যেকোনো মূল্যে সিটিকে ট্রেবল জেতাতে বদ্ধপরিকর কোচ গার্দিওলা। এর আগে ২০০৯ সালে স্প্যানিশ ক্লাব বার্সেলোনাকে ট্রেবল জিতিয়েছিলেন এই মাস্টার মাইন্ড।

 

জেকেএস/

আর্কাইভ