• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেসবুকে কটূক্তির জেরে সংঘর্ষে আহত ৪

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০৬:৪৭ পিএম

ফেসবুকে কটূক্তির জেরে সংঘর্ষে আহত ৪

বরিশাল প্রতিনিধি

বরিশালের উজিরপুর উপজেলায় ফেসবুকে কটূক্তির জেরে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে বর্তমান ইউপিসহ ৪ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১ জানুয়ারি) রাতে উপজেলার বরাকোঠা ইউনিয়নের ডাবেরকুল বাজারে এ ঘটনা ঘটে। আহতরা সবাই হাসপাতালে ভর্তি আছে বলে জানিয়েছে পুলিশ।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউপি সদস্য লিটনের ভাই হাসান বেপারী জানান, তিনদিন আগে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সংসদ সদস্য মো. শাহেআলম নিজ উদ্যোগে বরাকোঠা ইউনিয়নের গরিবদের ছাগল বিতরণের সময় তার ভাই লিটনকে পাঁচটি ছাগল দেন। বিতরণের জন্য এ ছাগলগুলো দেয়া হয়েছিল। ছাগল পাঁচটি গরীবদের মধ্যে বিতরণ করা হয়।

ছাগল বিতরণের বিষয়টি নিয়ে পরাজিত প্রার্থী জামাল হোসেনের ভাই মিজানুর রহমান কামাল ও তার সহযোগীরা ফেসবুকে কটূক্তি করে ‘ছাগল নিয়ে সহবাস’ লিখে পোস্ট দেয়।

তিনি জানান, গত শুক্রবার মসজিদে মুসল্লিদের বিষয়টি জানালে প্রতিপক্ষ মিজানুর রহমান ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়। এর জেরে রোববার রাতে মিজানুর রহমান ও তার ভাইসহ ১৫ থেকে ২০ জন পরিকল্পিতভাবে ডাবেরকুল বাজারে রাজ্জাকের দোকানে হামলা চালায়। খবর পেয়ে তিনিসহ ভাই লিটনের সঙ্গে আরও কয়েকজন সেখানে গেলে প্রতিপক্ষ তাদের ওপর চড়াও হয়। তাদেরকে কুপিয়ে আহত করে।

ওসি  বলেন, ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য লিটন বেপারী ও সাবেক সদস্য জামাল হোসেনের সঙ্গে আধিপত্যের বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে রোববার রাতে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে বর্তমান ইউপি সদস্য ও তার ভাই আহত হয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। অপর পক্ষের দুই জন উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

আর্কাইভ