• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

পিস্তল নিয়ে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ভয় দেখানো যুবক কারাগারে

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০৬:১৫ পিএম

পিস্তল নিয়ে শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে ভয় দেখানো যুবক কারাগারে

ছবি: সংগৃহীত

বরিশাল প্রতিনিধি

স্ত্রীকে গুলিভর্তি পিস্তল দিয়ে ভয় দেখাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন কামাল উদ্দিন নামের এক যুবক। 


গত শুক্রবার (৩ মার্চ) তাকে বরিশালের হিজলার উপজেলার বাদুরী গ্রামের শ্বশুরবাড়ি থেকে গ্রেফতার করা হয়। শনিবার বিকালে আদালতের মাধ্যমে বরিশাল কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার যুবক বরিশালের হিজলা উপজেলার চরমেমানিয়া গ্রামের জলিল সরদারের ছেলে। তিনি টঙ্গীর এরশাদনগর এলাকায় স্ত্রীসহ বসবাস করে ইলেক্ট্রিশিয়ানের কাজ করেন।

মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন জানান, সম্প্রতি বাদুরী গ্রামের শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন কামাল। স্ত্রী পরকীয়া প্রেমে জড়িত সন্দেহে শুক্রবার গভীর রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। রাত ১টার দিকে কামাল প্রথমে চায়নিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেয়। পরে গুলিভর্তি বিদেশি পিস্তল বের করে স্ত্রীকে হত্যার ভয় দেখান।

চেয়ারম্যান বলেন, তাৎক্ষনিক কামালের শ্বশুর বিষয়টি জানালে গ্রাম পুলিশ পাঠিয়ে কামালকে আটক করা হয়। পরে থানার ওসিকে জানালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অস্ত্রসহ তাকে আটক করে থানায় নিয়ে যান।

হিজলা থানার ওসি ইউনুস মিয়া বলেন, একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি ও চায়নিজ গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় এসআই ইদ্রিস আলী বাদী হয়ে মামলা করেছেন। ওই মামলায় কামাল হোসেনকে গ্রেফতার দেখিয়ে আজ বিকালে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। গুলিভর্তি পিস্তলটি কুড়িয়ে পেয়েছেন বলে জানান কামাল।

আর্কাইভ