• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, কচুরিপানায় আটকে আনিসুরের মৃত্যু

প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০১:৩৬ এএম

পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ, কচুরিপানায় আটকে আনিসুরের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নে পুলিশের ভয়ে নদীতে ঝাঁপ দিয়ে কচুরিপানায় আটকে এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরের দিকে ওই ইউনিয়নের বলরামপুর এলাকায় হুরাসাগর নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি উপজেলার কর্ণসূতি গ্রামের রেজাউল করিমের ছেলে মো. আনিসুর রহমান (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে বলরামপুর বাজারে হোটেলে খাওয়ার সময় অপরিচিত কয়েক ব্যক্তির সঙ্গে আনিসুরের কথা কাটাকাটি হয়। এ সময় আনিসুর তাদের পুলিশ মনে করে পালানোর উদ্দেশ্যে হুরাসাগর নদীতে ঝাঁপ দেন। তখন নদীতে প্রচুর কচুরিপানা থাকায় তাতে আটকে মারা যান তিনি। পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা এসে তার মরদেহ উদ্ধার করেন।

নিহতের চাচা রফিক মন্ডল জানান, গত ৭ ফেব্রুয়ারি আনিসুরের ঘরের পেছন থেকে সালেহা খাতুন নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মৃত সালেহার ভাইয়েরা আনিসুরকে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দিয়েছিল। সেই আতঙ্কে মাসখানেক ধরে শ্বশুর বাড়ি পালিয়েছিল আনিসুর। মঙ্গলবার হঠাৎ করে অচেনা কেউ তার খোঁজ নিতে এলে আনিসুর পুলিশ ভেবে দৌঁড়ে নদীতে ঝাঁপ দেয়।

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শহিদুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে স্থানীয়রা ফায়ার স্টেশনে ফোন দিলে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। পরে স্থানীয়দের সহযোগিতায় নদী থেকে আনিসুরের মরদেহ উদ্ধার করা হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান জানান, নিহত আনিসুরের বিরুদ্ধে কোনো মামলা বা ওয়ারেন্ট নেই। মঙ্গলবার সকালে তাকে পুলিশ ধাওয়া দেয়নি।

তিনি আরও জানান, মঙ্গলবার দুপুরে সংবাদ পেয়ে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আর্কাইভ