• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বরগুনায় গাঁজা সেবনের ভিডিও ধারণ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর

প্রকাশিত: মে ১০, ২০২৩, ০৪:৫১ পিএম

বরগুনায় গাঁজা সেবনের ভিডিও ধারণ করায় এসএসসি পরীক্ষার্থীকে মারধর

নিজস্ব চিত্র

বরগুনা প্রতিনিধি

বরগুনায় গাঁজা সেবনের ভিডিও ধারণ করায় এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের বড়পাড়া গ্রামের বড়বাড়িসংলগ্ন জেলা পরিষদের পুকুরপাড়ে এ ঘটনা ঘটে।

আহত আবদুল্লাহ আমতলী উপজেলার চরকগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। সে একই এলাকার আলম হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বলেন, ‘বুধবারের পরীক্ষার আংশিক প্রস্তুতি শেষ করে সন্ধ্যার আগে আমি বাড়ির পাশে ঘুরতে বের হই। এ সময় জেলা পরিষদের পুকুরপাড়ে তালতলী উপজেলার করইবাড়িয়া ইউনিয়নের করইবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে খাইরুলসহ কয়েকজনকে গাঁজা সেবন করতে দেখি। এ সময় আমার হাতে থাকা মোবাইল দিয়ে এ দৃশ্য গোপনে ভিডিও করি। তখন বিষয়টি বুঝতে পেরে ওরা আমাকে এলোপাতাড়ি গুলি-ঘুষি ও লাথি মেরে আহত করে পালিয়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শী জহিরুল মোল্লা বলেন, ‘ঘটনার সময় আমি রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলাম। এ সময় হঠাৎ করে রাস্তার পাশে চিৎকার শুনে কাছে গিয়ে দেখি খাইরুলসহ কয়েকজন ওই এসএসসি পরীক্ষার্থীকে মারধর করছে। তখন আমি তাদের থামানোর চেষ্টা করি। কিন্তু এতে ওরা আমার ওপরও চড়াও হয়। পরে ঘটনাস্থলে আরও কয়েকজন স্থানীয় অধিবাসীরা এলে পালিয়ে যান হামলাকারীরা।

ভুক্তভোগী ওই পরীক্ষার্থীর বাবা আলম হাওলাদার বলেন, ‘ছেলের পড়াশোনার খরচ জোগানোর পাশাপাশি জীবিকা নির্বাহের জন্য ঢাকা কাজ করি। অনেক কষ্ট করে ছেলেটাকে লেখাপড়া করাচ্ছি। এখন ওর পরীক্ষা চলছে। এমন সময় যারা আমার ছেলেকে মারধর করছে তাদের আমি দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

তবে এ বিষয়ে অভিযুক্ত খাইরুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ঘটনা সম্পর্কে পুলিশ অবগত নয়। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

 

জেকেএস/

আর্কাইভ