• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে কিশোর গ্যাং লিডারসহ আটক ১০

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৩:০১ এএম

নারায়ণগঞ্জে কিশোর গ্যাং লিডারসহ আটক ১০

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরের চাষাড়া ও ফতুল্লার এলাকা থেকে র‌্যাব-১১ অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১০ সদস্যকে আটক করেছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে চাষাড়া মোড় এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার মো. সাজ্জাদ হোসেনসহ ৪ জনকে আটক করে।

অপরদিকে ফতুল্লার ইসদাইর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো কিশোরগ্যাং লিডার মো. সাজ্জাদ হোসেন (২৩), মো. সাবিদ মেহরাব সীমান্ত (১৯), রাজা দাস (২৪) ও জয় দাস (২৩)কে আটক করে। তাদের কাছ থেকে ২টি সুইচ গিয়ার, ১টি নাকোল ডাস্টার ও ১টি লোহার পাইপ উদ্ধার করে। তাদের চাষাড়া মোড় থেকে আটক করা হয় ইসদাইর বাজার থেকে কিশোর গ্যাং লিডার মো. নাহিয়ান আজম ইভান (২৫), মো. সালমান (১৮), মো. জুম্মান (১৭), মো. রায়হান (১৬), মো. মানিক বালা (১৬) ও মো. শাহাদাত শেখ (১৫)কে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩টি সুইচ গিয়ার, ১টি নাকোল ডাস্টার, ১টি লোহার পাইপ ও ১টি ছোরা উদ্ধার করায়।

জানা যায়, তারা দীর্ঘদিন ধরে ছিনতাই, চাঁদাবাজি শহর ও ফতুল্লার বিভিন্ন এলাকায় অস্ত্রের মহড়া, পেশী শক্তি প্রদর্শন মানুষের মধ্যে ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলাসহ আইন-শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছে। তাদের নারায়ণগঞ্জ সদর মডেল থানায় ও ফতুল্লা মডেল থানায় পৃথম ২টি নিয়মিত মামলা করেছে র‌্যাব।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ