• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

জাতীয় পতাকা টানা‌তে গি‌য়ে ২ জ‌নের মৃ‌ত‌্যু

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ০৭:৪০ পিএম

জাতীয় পতাকা টানা‌তে গি‌য়ে ২ জ‌নের মৃ‌ত‌্যু

ছবি: সংগৃহীত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে মহান বিজয় দিবসের জাতীয় পতাকা টানাতে গিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সা‌ড়ে ৭টায় বিসিক এলাকায় আইএফএল লি‌মি‌টেড না‌মে নির্মাণাধীন এক‌টি বিল্ডিংয়ের গে‌টের সাম‌নে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ জেলার নিয়ামতপুরের বালিচান গ্রামের কসিম উদ্দিনের ছেলে আইনাল হক (৩৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের কাজলা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আশরাফুল (৪৫)।

আইএফএ‌ল-এর নির্মাণশ্রমিক মো. হারুন জানান, বিসিক ফকির মার্কেট এলাকায় আইএফএল গার্মেন্টস কারখানার নিরাপত্তা প্রহরী আয়নাল ও নির্মাণশ্রমিক মো. আশরাফুল কারখানার পক্ষ থেকে শনিবার সকাল সাড়ে ৭টায় লোহার রডের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করতে যায়। এ সময় অসাবধানতাবশত জাতীয় পতাকা টানানোর রডটি পাশে বিদ্যুতের তারে স্পর্শে লেগে বিদ্যুতায়িত হয়ে আয়নাল ও আশরাফুল গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, ’ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা নেয়া হবে।’

 

জেকেএস/

আর্কাইভ