• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

থানচিতে চলন্ত গাড়িতে সন্ত্রাসীদের গুলি

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪, ০৭:১৫ পিএম

থানচিতে চলন্ত গাড়িতে সন্ত্রাসীদের গুলি

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানের থানচিতে একটি চলন্ত ট্রাক গাড়িকে লক্ষ্য করে গুলি করে সন্ত্রাসীরা। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে থানচির  সীমান্ত সড়কের ৮কিলো নামক এলাকায় এঘটনা ঘটে। 

গাড়িতে থাকা এক শ্রমিক জানান, থানচি বাকলাই সীমান্ত সড়ক নির্মাণ কাজের জন্য ইট নেওয়া ৪টি ট্রাক তাদের ইট আনলোড করে থানচি সদরে ফেরার পথে ৮ কিলো নামক এলাকায় পৌঁছালে (তমাতুঙ্গী থেকে ৪কি.মি দূরে) রাস্তার পাশে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা জঙ্গল থেকে ট্রাক লক্ষ্য করে অতর্কিতভাবে পরপর সাতটি গুলি করে। ট্রাকের বিভিন্ন স্থানে গুলি লাগলেও কোনো হতাহত হয়নি। তিনি আরও বলেন, সন্ত্রাসীরা ৭ জন ছিল এবং সন্ত্রাসীদের সবার মাথায় লাল কাপড় বাধা ছিল।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, ‘৮ কিলো নামক এলাকায় সীমান্ত সড়কের কাজে নিয়োজিত ট্রাকে সন্ত্রাসীরা গুলি করেছে বলে শুনেছি। তবে কে বা কারা সেটি জানা যায়নি। খোঁজ খবর নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

গত ২ ও ৩ এপ্রিল সশস্ত্র সংগঠন কেএনএফের সদস্যরা রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাই করে নিয়ে যায়। ব্যাংক ব্যবস্থাপক উদ্ধার হলেও লুট হওয়া অস্ত্র ও টাকা এখনও উদ্ধার করা যায়নি। এরপর থেকে সন্ত্রাসীদের ধরতে পাহাড়ে যৌথ অভিযান পরিচালিত হচ্ছে।

আর্কাইভ