• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

লুকাতে গিয়ে ‘ধরা পড়ে গেলেন’ ক্যাটরিনা!

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ০১:০৬ এএম

লুকাতে গিয়ে ‘ধরা পড়ে গেলেন’ ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক

ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনেতা ভিকি কৌশলের বিয়ের পর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন অভিনেত্রী। তাকে খুব একটা গণমাধ্যমের আলোচনায় পাওয়া যাচ্ছে না। জনসমক্ষেও আসছেন কম।

এ কারণে নেটিজেনরা তো আর চুপ নেই। জনপ্রিয় অভিনেত্রীর এভাবে অন্তরালে থাকারও একটা কারণ বের করে ফেলেছেন। তাকে ঘিরে যে গুঞ্জন ঘুরে ফিরে আসছে সেটি হলো- ক্যাটরিনা অন্তঃসত্ত্বা।এদিকে নভেম্বর মাসেই মুক্তি পাচ্ছে ‘টাইগার-৩’। তার আগেই কি সুখবর দেবেন ক্যাটরিনা?

সম্প্রতি হায়দরাবাদে একটি ব্র্যান্ডের প্রচারে যান তিনি। গোলাপি ফুলহাতা চুড়িদার আর খোলা চুল। ওড়না দিয়ে ক্রমাগত পেট আড়াল করার চেষ্টা করছেন অভিনেত্রী। এমন একটি ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনদের গুঞ্জনের সূত্রপাত।

তাদের বেশির ভাগই একবাক্যে বলছেন- ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। কেউ লিখেছেন, অন্তঃসত্ত্বা বলেই নিজের স্ফীতোদর লুকোনোর চেষ্টা করছেন। ক্যাটরিনার এক অনুরাগী লেখেন, দারুণ খবর! চাইছি ক্যাটরিনা সত্যিটা প্রকাশ্যে আনুন।

সম্প্রতি একটি গহনার বিপণির অনুষ্ঠানে কলকাতায় এসেছিলেন ক্যাট। তখনো অভিনেত্রীর ধারে-কাছে কাউকে ঘেঁষতে দেওয়া হচ্ছিল না। হঠাৎ এমন আচরণ দেখে সবাই এখন আন্দাজ করছেন, সত্যিই হয়তো কিছু লুকোচ্ছেন অভিনেত্রী।

তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, এ মুহূর্তে কাজ নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। কাজের বাইরে অন্য কোনো কারণে প্রচারে আসতে চান না তিনি। কাজের চাপ এতটাই যে, এক শহর থেকে অন্য শহরে প্রতিনিয়ত যেতে হচ্ছে তাকে।

বিমানবন্দরেও কেন আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা দিচ্ছেন না অভিনেত্রী? শোনা যাচ্ছে, ক্যাটরিনা নাকি আজকাল খুব ভোরের ফ্লাইটে যাতায়াত করছেন, সেই কারণে ফাঁকি দিচ্ছেন আলোকচিত্রীদেরও।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ