• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

একে অপরের বরের প্রেমে পড়লেন ২ মহিলা অতঃপর...

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৪:৩৫ পিএম

একে অপরের বরের প্রেমে পড়লেন ২ মহিলা অতঃপর...

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

নবপ্রজন্মে ‍‍`ওপেন রিলেশানশিপ‍‍`, ‍‍`পার্টনার সোয়াপ‍‍`-এর মতো অনেক ধরনের সম্পর্কই ‍‍`স্বাভাবিক‍‍`। অবশ্য পরকীয়ার বিষয়টি এখন আইনত বৈধ। তাই বিবাহিত হয়েও অন্য বিবাহিত পুরুষের প্রেমে পড়লে তা আইনের চোখে অবৈধ হবে না। সমাজ অবশ্য তা ‍‍`কেমন কেমন‍‍` চোখেই দেখবে। অবশ্য যদি, যে বিবাহিত পুরুষের প্রেমে মহিলা পড়েছেন, সেই পুরুষের স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁরই বান্ধবীর বরের? পুরোটা গুলিয়ে গেল? আদতে এক অভাবনীয় ঘটনায়, বিহারের দুই মহিলা একে অপরের স্বামীর প্রেমে পড়ে যান। এই আবহে তাঁরা নিজেদের স্বামীও অবদলবদল করে নেন। তবে এটা শুধু ‍‍`পার্টনার সোয়াপ‍‍` ছিল না। নিজেদের বর্তমান স্বামীকে ত্যাগ করে দুই মহিলাই নিজেদের ভালোবাসার পরপুরুষকে বিয়ে করেন।

জানা গিয়েছে, বিহারের খগড়িয়া জেলায় ২০০৯ সালে বিয়ে হয়েছিল রুবি দেবী এবং নীরজ কুমারের। এই দম্পতির চার সন্তান রয়েছে। এদিকে সেই গ্রামেরই মুকেশ কুমারের প্রেমে পড়েন রুবি দেবী। এদিকে মুকেশও বিবাহিত। তাঁর দুই সন্তানও আছে। এদিকে মুকেশের স্ত্রীর নামও রুবি দেবী। এই আবহে গত ৬ ফেব্রুয়ারি নীরজের স্ত্রী মুকেশের সঙ্গে তাঁর তিন সন্তানকে নিয়ে গিয়ে পালিয়ে বিয়ে করেন। এই ঘটনায় রাগের মাথায় মুকেশের বিরুদ্ধে তাঁর স্ত্রী ও সন্তানকে অপহরণ করার অভিযোগ দায়ের করেন নীরজ। পরে মুকেশের স্ত্রীর থেকে তাঁর ফোন নম্বর জোগাড় করেন নীরজ।

এদিকে জানা যায়, এরপর থেকে মুকেশের স্ত্রী রুবির সঙ্গে নিয়মিত ফোনে কথা বলতে শুরু করেন নীরজ। এরপর এক সপ্তাহের মধ্যেই দু‍‍`জনের প্রেম হয়ে যায়। এরপর ১৮ ফেব্রুয়ারি নিজের স্ত্রী রুবিকে হারানো নীরজ মুকেশের স্ত্রী রুবিকে বিয়ে করেন। এই ঘটনা সামনে আসতেই স্তম্ভিত নেটিজেনরা।

আর্কাইভ