• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্ত্রীর কাছে পরকীয়া ধরা পড়তেই বাড়িতে আগুন

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৪:৪০ পিএম

স্ত্রীর কাছে পরকীয়া ধরা পড়তেই বাড়িতে আগুন

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

পরকীয়া প্রেমে জড়িয়েছিলেন স্বামী। স্ত্রীর কাছে তা ধরা পড়তেই সংসারে শুরু হয় অশান্তি। শেষমেষ এই অশান্তির জেরেই বাড়িতে আগুন দিলেন স্বামী। আর সেই আগুনে ঝলসে গেলেন ১০ জন। শুক্রবার (১০ মার্চ) ভয়াবহ এ ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের তিলক নগর কলোনিতে।

পুলিশ জানায়, অভিযুক্তের নাম সুরেশ। বিবাহবহির্ভূত সম্পর্ক নিয়ে তার সঙ্গে স্ত্রী ঋতুর প্রতিদিন ঝগড়া হতো। শুক্রবার সেই অশান্তি চরমে ওঠে। অভিযোগ, স্ত্রীকে খুনের হুমকি দেন সুরেশ। তারপর রাগের বশে যান রান্নাঘরে। সেখান থেকে গ্যাস সিলিন্ডার বের করে এনে পাইপ খুলে রেগুলেটর চালু করে দেন।

মুহূর্তেই ঘরে গ্যাস ছড়িয়ে পড়ে। ঋতু তখন বাঁচার জন্য চিৎকার করতে থাকেন। তার চিৎকার শুনতে পান পরিবারের অন্য সদস্যরা। কিন্তু তারা যখন ঘরে ঢোকেন, ঠিক সেই সময়েই লাইটার ধরান সুরেশ। মুহূর্তেই গোটা ঘরে আগুন ধরে যায়। তারপরই বাড়ি ছেড়ে পালিয়ে যান সুরেশ।

এরপর প্রতিবেশীরা ঋতু এবং পরিবারের অন্য সদস্যদের উদ্ধার করেন। এ ঘটনায় ঋতুর পরিবারের সদস্য এবং কয়েকজন প্রতিবেশী ঝলসে গিয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

সুরেশের এক আত্মীয়ের অভিযোগ, অন্য এক নারীর সঙ্গে স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলেন ঋতু। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। শুক্রবারও তাই হচ্ছিল। একপর্যায়ে ঋতুকে পুড়িয়ে মারার চেষ্টা করেন সুরেশ। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সুরেশের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আর্কাইভ