• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ফায়ার সার্ভিস দফতরে হামলায় ৩ জনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ১২:১৮ এএম

ফায়ার সার্ভিস দফতরে হামলায় ৩ জনের রিমান্ড মঞ্জুর

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর বঙ্গবাজার মার্কেটে অগ্নিকাণ্ডের সময় ফায়ার সার্ভিস সদরদফতরে হামলার ঘটনায় করা মামলায় গ্রেফতার ৩ জনের প্রত্যেককে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক আতাউল্লাহ তাদের প্রত্যেককে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় অগ্নিনির্বাপণের সময় ফায়ার সার্ভিসের সদরদফতর ও সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটে। পুলিশ হামলাকারীদের বাধা দিতে গেলে পুলিশের ওপরও হামলা করা হয়।

তিনি বলেন, এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হওয়ায় বংশাল থানার উপপরিদর্শক (এসআই) ইসরাফিল হাওলাদার বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় ২৫০-৩০০ জনকে অজ্ঞাত উল্লেখ করে আসামি করা হয়েছে। এখন পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাদের প্রত্যেককে একদিনের করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

উল্লেখ্য, গত মঙ্গলবার (০৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছান তারা। পরে প্রায় সাড়ে ছয় ঘণ্টা ফায়ার সার্ভিসের ৪৮টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এর মধ্যে চার হাজারের বেশি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

 

জেকেএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ