• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

বড়দিনে রোনালদোকে রোলস রয়েস উপহার দিলেন প্রেমিকা

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ১০:০০ পিএম

বড়দিনে রোনালদোকে রোলস রয়েস উপহার দিলেন প্রেমিকা

ক্রীড়া ডেস্ক

হতাশার বৃত্তে ঘুরে চোখের জলে কাতারকে সিক্ত করে ব্যথিত হৃদয়ে বাড়ি ফেরেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ তখন থেকেই ভালোবাসার মানুষের হতাশা দূর করতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। এবার বড়দিন উপলক্ষে গাড়ি পাগল রোনালদোকে উপহার দিলেন বিলাসবহুল রোলস রয়েস।

সোমবার (২৬ ডিসেম্বর) ইনস্টাগ্রামে গাড়িতে বসা স্টোরি দেন তারকা রোনালদো। সেখানে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ তোমাকে, আমার ভালোবাসা।’ ছবিতে দেখা যায়, উপহারের ফিতায় বাঁধা গাড়ির পাশে রয়েছেন সান্টা ক্লজ।

এদিকে বড়দিন উপলক্ষে বাড়ির সাজসজ্জা ও প্রেমিক রোনালদোকে উপহার দেওয়ার মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেছেন জর্জিনা। সেখানে দেখা যায়, কাতার থেকে ভগ্ন হৃদয়ে ফেরা রোনালদো গাড়ি উপহার পেয়ে অবাক বনে গেছেন। সে সময়ে কোনো সময় ক্ষেপণ না করেই চেপে বসেন প্রেমিকার উপহার দেওয়া বিলাসবহুল গাড়িতে।

বড়দিনের এমন মুহূর্ত হৃদয় ছুয়েছে সিআরসেভেন ভক্তদেরও। তারা শুভ কামনা জানানোর পাশাপাশি রোনালদো ম্যাজিক দেখার প্রত্যাশা করেন।

সেই সঙ্গে ভক্তদের অনেকে সান্ত্বনার বাণীও রেখেছেন এই তারকার উদ্দেশে। গত ১০ ডিসেম্বর কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পর্তুগালকে ১-০ গোলে হারিয়ে নিজেদের ইতিহাসে প্রথমবার সেমিফাইনালে ওঠে মরক্কো।

যদিও সেমিতে ফ্রান্সের বিপক্ষে হেরে বিদায় নেয় আফ্রিকার দেশটি। তবুও তারা রোনালদোর বুকে যে হতাশা তৈরি করে দিয়ে গেছে, সেটি অবশ্যই মনে রাখবেন এই তারকা।

আর্কাইভ