• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অবশেষে ত্রি-রত্নকে একসাথে পাচ্ছে পিএসজি

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১১:০১ পিএম

অবশেষে ত্রি-রত্নকে একসাথে পাচ্ছে পিএসজি

ক্রীড়া ডেস্ক

কাতার বিশ্বকাপের পর্দা নেমেছে প্রায় এক মাস। বিশ্বকাপ বিরতি কাটিয়ে ইতোমধ্যে সব প্রতিযোগিতা মিলিয়ে চার ম্যাচে মাঠে নেমেছে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। তবে এর কোনোটাতেই নিজেদের সেরা তিন তারকা খেলোয়াড় লিওনেল মেসি, কিলিয়ান এমবাপ্পে ও নেইমার জুনিয়রকে একসাথে পায়নি প্যারিসের ক্লাবটি।

অবশেষে পিএসজির অপেক্ষার অবসান হতে যাচ্ছে। ফরাসি লিগ ওয়ানে আজ বাংলাদেশ সময় রাত ১টা ৪৫ মিনিটে রেনেসের মুখোমুখি হবে পিএসজি। রোয়াজন পার্কে অনুষ্ঠিতব্য ম্যাচটির জন্য পিএসজির ঘোষিত দলে আছেন মেসি, এমবাপ্পে ও নেইমার।

বিশ্বকাপ বিরতির পর যথা সময়ে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে ও নেইমার। এই দুইজন ইতোমধ্যে পিএসজির জার্সিতে একটি ম্যাচও খেলেছেন। তবে লম্বা ছুটিতে ছিলেন মেসি। পরিবার, আত্মীয়স্বজন ও বন্ধুদের সাথে টানা দুই সপ্তাহ বিশ্বকাপ জয়ের আনন্দ ভাগাভাগি করেছেন বার্সেলোনার সাবেক অধিনায়ক। গত ৩ জানুয়ারি আর্জেন্টিনা থেকে পিএসজিতে যোগ দেন তিনি।

নিজেকে ফিরে পাওয়ার মিশন শেষে গত ১২ জানুয়ারি অ্যাঞ্জার্সের বিপক্ষে প্রত্যাবর্তন হয় মেসির। সে ম্যাচে একটি গোলও করেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী। ছিলেন নেইমারও। তবে ব্যক্তিগত কারণে সে ম্যাচে খেলতে পারেননি এমবাপ্পে। বন্ধু আশরাফি হাকিমিকে নিয়ে নিউইয়র্কে ছুটি কাটাতে যান সবশেষ বিশ্বকাপের সেরা গোলদাতা। গত বৃহস্পতিবার ফিরেছেন তিনি।

তাই বিশ্বকাপের পর প্রথমবারের মতো নিজেদের ত্রি-রত্নকে একসাথে পাচ্ছে পিএসজি। ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে লিগ ওয়ান জায়ান্টরা।

আর্কাইভ