• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মেসিকে রাখবে না ছেড়ে দেবে, জানালেন পিএসজির পরিচালক

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০২:৪৫ এএম

মেসিকে রাখবে না ছেড়ে দেবে, জানালেন পিএসজির পরিচালক

ক্রীড়া ডেস্ক

বয়সটা ৩৪ হয়ে গেলেও লিওনেল মেসি এখনও ক্যারিয়ারের সেরা সময় কাটাচ্ছেন। এই মৌসুমে পিএসজির হয়ে ২৪ ম্যাচে ১৫টি গোল করেছেন তিনি, নামের পাশে আছে ১৪টি অ্যাসিস্টও। এমন একজন সুপারস্টারকে কেন ছেড়ে দেবে ফরাসি ক্লাবটি, যাদের কি না আবার চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য প্রাণপন চেষ্টা!

না, পিএসজি মেসিকে ছেড়ে দিচ্ছে না। পরিচালক বলছেন, তারা চুক্তি নবায়নের জন্য চেষ্টা করছেন। লুইস ক্যাম্পসের মতে, ‘এই মূহূর্তে আমরা চুক্তি বৃদ্ধির জন্য মেসির সঙ্গে কথা বলছি। আমাদের প্রজেক্টে তাকে রাখতে চাই। এতে লুকানোর কিছু নেই।’ টেলিফুটের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

পিএসজি লিগ ওয়ানে মঁপিলিয়েরের বিপক্ষে ৩-১ গোলে জিতেছিল। ওই ম্যাচের প্রথমার্ধে কোনো গোল করতে পারেনি তারা। ভরসা রেখেছিলেন ক্যাম্পস। তিনি বলেন, ‘মঁপিলিয়েরের বিপক্ষে আমি মেসিকে একটা কথা বলেছিলাম। বলেছিলাম যে, তোমাকে লিড দিতে হবে। সে বলেছিল, শান্ত হোন, দ্বিতীয়ার্ধে দারুণ কিছু হতে যাচ্ছে।’


চলতি বছরের জুনে মেসির সঙ্গে চুক্তি শেষ হবে পিএসজির। এ অবস্থায় আর্জেন্টাইন ফুটবলারের সঙ্গে কতদিনের চুক্তি করতে পারে ফরাসি জায়ান্টরা? গুঞ্জন আছে, ২০২৪ সাল নাগাদ তাকে চাইতে পারে ক্লাব ম্যানেজমেন্ট। এরপর আবার চুক্তি বাড়লেও বাড়তে পারে।

আর্কাইভ