• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

‘প্রধানমন্ত্রী দায়িত্বের বাইরেও কাজ করেন, যেটা মায়ের ফিল দেবে আপনাকে’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ০৮:২৭ পিএম

‘প্রধানমন্ত্রী দায়িত্বের বাইরেও কাজ করেন, যেটা মায়ের ফিল দেবে আপনাকে’

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) ঘটে যাওয়া নানা সমস্যার সমাধান প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ঠিক হয়েছে। তিনি সবসময় ক্রিকেট নিয়ে সরব। বাংলাদেশ ক্রিকেট দল নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবনা আগে থেকেই। 

বৃহস্পতিবার ৭৭তম জন্মদিন ছিল শেখ হাসিনার। এবার এ দিনটি উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছে বিসিবি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। 
যেখানে প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলেছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। 

তিনি বলেন, ‘শুধু আমাকে না, আমাদের পুরো দলকেই উনি অনেক অনুপ্রাণিত করে। কারণ সবসময় উনি ক্রিকেট নিয়ে যে যোগাযোগটা রাখে, যেভাবে খোঁজখবর নেয়। 

দেশের প্রধানমন্ত্রী যখন একটা জিনিসের ব্যাপারে আপনার আগ্রহ দেখাবে, স্বাভাবিকভাবেই এই জায়গাতে সবারই আগ্রহটা অনেক বেড়ে যায়। শুধু ভালো সময়ে না, খারাপ সময়েও অনেক বেশি খোঁজখবর রাখে। যেটা হয়তো বাইরের মানুষরা জানতে পারে না। কিন্তু আমরা এটা খুব ভালোভাবেই জানি।’

‘আমার কাছে যেটা ফিল হয়, অনেক ক্ষেত্রে উনি মাননীয় প্রধানমন্ত্রী; এটা উনার দায়িত্ব, উনার করতে হবে। কিন্তু উনি উনার দায়িত্বের বাইরে গিয়েও অনেক কাজ করে। যেটা আর কী একজন মায়ের ফিল আপনাকে দেবে। ’

বিশ্বকাপ খেলতে ইতোমধ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ। সামনের এই বড় মিশনে প্রধানমন্ত্রীর দোয়াও পাশে থাকবে, এমনই আশা টাইগার অধিনায়কের, ‘পুরো বাংলাদেশের মানুষই দোয়া করবে। আমি নিশ্চিত মাননীয় প্রধানমন্ত্রীও আমাদের জন্য দোয়া করবেন।

 

জেকেএস/

আর্কাইভ