• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

১৭৮ কোটি টাকায় স্প্যানিশ তরুণকে দলে ভেড়াল বায়ার্ন

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৮:০৫ পিএম

১৭৮ কোটি টাকায় স্প্যানিশ তরুণকে দলে ভেড়াল বায়ার্ন

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

চলতি মৌসুমে লা লিগার পয়েন্ট তালিকায় বেহাল দশা গ্রানাডার। লিগ থকে অবনমনের শঙ্কায় আছে মাত্র ১টি জয় পাওয়া দলটি। তবে দল যেমনই খেলুক ব্রায়ান জারাগোজা খেলছেন দারুণ। ২২ বছর বয়সী স্প্যানিয়ার্ড নজর কেড়েছেন বড় ক্লাবগুলোর। দলবদলের বাজারে কাড়াকাড়ি পড়ার আগেই তাই তাকে দলে টানল বায়ার্ন মিউনিখ।

গ্রানাডার ২২ বছর বয়সী উইঙ্গার ব্রায়ান জারাগোজাকে দলে ভিড়িয়েছে বুন্দেসলিগা জায়ান্ট বায়ার্ন মিউনিখ। ১৫ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ১৭৭ কোটি ৯৯ লাখ (প্রায়) টাকার বিনিময়ে এই স্প্যানিশকে বায়ার্নের কাছে বিক্রি করেছে লা লিগার দলটি।

তবে এখনোই বায়ার্নের হয়ে নামা হচ্ছে না জারাগোজার। চলতি মৌসুমে ধারে নিজের বর্তমান ক্লাবেই খেলবেন এই ২২ বছর বয়সী। আগামী বছর জুনে মৌসুম শেষ হলে বায়ার্নের সঙ্গে যোগ দেবেন তিনি।

চলতি মৌসুমে গ্রানাডার জার্সিতে দারুণ ফর্মে আছেন জারাগোজা। লিগে ১৪ ম্যাচে ৫ গোল ও ২ অ্যাসিস্ট করেছেণ এই উইঙ্গার। উইংয়ে ছাড়াও খেলতে পারেন সেন্টার ফরোয়ার্ড হিসেবেও।

স্পেন জাতীয় দলেও এরই মধ্যে অভিষেক হয়েছে তার। চলতি বছর ইউরোর বাছাই পর্বে স্কটল্যান্ডর বিপক্ষে মিকেল ওয়ারজাবালের বদলি হিসেবে নেমেছিলেন তিনি। ১৯৭৪ সালে এঞ্জেল ক্যাস্তেইয়েনোসের পর গ্রানাডার প্রথম খেলোয়াড় হিসেবে স্পেনের জার্সি গায়ে চাপানোর সুযোগ পেয়েছেন জারাগোজা।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ