• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শরীফুলের হ্যাটট্রিকে কুমিল্লার সংগ্রহ ১৪৩

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২৪, ০৪:৩০ পিএম

শরীফুলের হ্যাটট্রিকে কুমিল্লার সংগ্রহ ১৪৩

ক্রীড়া ডেস্ক

বিপিএলের প্রথম ম্যাচের প্রথম ইনিংসে দারুণ নাটকীয়তার দেখা পেল ক্রিকেটপ্রেমীরা। প্রথম ইনিংসে যেমন রানের দেখা পেয়েছে ক্রিকেট প্রেমীরা তেমনি উইকেটের। অথচ শুরুতে উইকেট নিয়ে কি হাহাকার না করতে হয়েছে।

আজ শুরু হওয়া বিপিএলের প্রথম ম্যাচ মুখোমুখি হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও দুর্দান্ত ঢাকা। টস জয়ের পর ঢাকা কুমিল্লাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। কুমিল্লা ব্যাট হাতে নেমে দারুণ ব্যাটিং শৈলী দেখিয়েছে। বিশেষ করে ইমরুল কায়েস ও তৌহিদ হৃদয়ের ব্যাটিং ছিল দৃষ্টি নন্দন। তাদের চমৎকার ব্যাটিংয়ে এক পর্যায়ে ১ উইকেট হারিয়ে কুমিল্লার সংগ্রহ ছিল ১৩০ রান।

ক্রিকেট মাঠে শুধু রান উৎসব বেমানান, প্রতিপক্ষের জন্য হাতশার, তাইতো উইকেট পতনও চায় দর্শকরা। শেষ মুহুর্তে এসে শরীফুল দর্শকের সেই প্রত্যাশা পূরণ করলেন। ইনিংসের তো বটেই নিজের বোলিং কোটার শেষ তিন বলে তিন উইকেট নিয়ে হ্যাটট্রিক করে ফেললেন।

এবারের বিপিএলের প্রথম হাফ সেঞ্চুরি ইমরুল কায়েসের। ৫৬ বলে ৬৬ রান করেছেন তিনি। ছয়টি বাউন্ডারির পাশাপাশি দুটো ওভার বাউন্ডারিও মেরেছেন এ ওপেনার।

কুমিল্লা ১৪৩ রান করতে ৬ উইকেট হারিয়েছে। তাদের শেষ ৫ উইকেটের পতন হয়েছে শেষ ১০ বলে। শরীফুল নিয়েছেন ৩ উইকেট ও তাসকিন দুই উইকেট। তাসকিন এক ওভারে দুই উইকেট নিয়েছেন।

 

আর্কাইভ