• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ভাগিনার সাথে মামীর পরকীয়া, অতঃপর..

প্রকাশিত: মার্চ ২, ২০২৩, ০৪:৩২ পিএম

ভাগিনার সাথে মামীর পরকীয়া, অতঃপর..

ছবি: সংগৃহীত

দেশজুড়ে ডেস্ক

মামী-ভাগিনার পরকীয়ার জেরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে মামা রুবেল খাঁন (২৮) খুন হয়েছে ভাগিনা রাজিব গাইনের হাতে। ঘটনাটি সখিপুর থানার ডি এম খালি ইউনিয়নে  ঘটেছে। এ ঘটনায় হত্যাকারী ভাগিনা রাজিব (২০) কে পুলিশ আটক করেছে। গত বুধবার (১ মার্চ) সখিপুর থানার ডি এম খালি ইউনিয়নের নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয় ভাগিনা রাজিব কে।

নিহত মামা রুবেল খাঁন (২৮) সখিপুর থানার ডি এম খালি ইউনিয়নের ১ নং ওয়ার্ড ওহাব ঢালী কান্দি হাসু খাঁন এর ছেলে।

গত (২২ ফ্রেবুয়ারি) মামী-ভাগিনার পরকীয়ার বিষয়টি নিয়ে মামা ভাগিনা উভয়ের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে ভাগিনা রাজিব ছুরি দিয়ে মামা রুবেলের পেটে এলোপাথাড়ি আঘাত করে তখন রুবেল মাটিতে লুটিয়ে পড়ে । খবর পেয়ে প্রতিবেশিরা এগিয়ে এসে তারপর আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রুবেল অবস্থা আশঙ্কাজনক বলে তাকে ঢাকা রেফার করেন। চিকিৎসাধীন অবস্থায় ১ মার্চ সকাল ১০ রুবেল খাঁন মারা যায়, সন্ধ্যায় গ্রামের বাড়িতে মরদেহ পৌঁছলে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নেয় পুলিশ।

সখিপুর থানার (ওসি ) আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামী-ভাগিনার পরকীয়ার জেরে ভাগিনার ছুরির আঘাতে মামা নিহত হয়েছেন। নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত নিহতের ভাগিনা রাজিবকে আটক করা হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দাখিলের প্রস্তুতি চলছে।
 

আর্কাইভ