• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

টাকা-মোবাইল নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০৫:৫৯ পিএম

টাকা-মোবাইল নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে উধাও গৃহবধূ

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বন্দরে দিন মজুর স্বামী ও  ৪ বছরের সন্তান ত্যাগ করে বন্দরে গৃহবধূ রিতু আক্তার (২০) পরকিয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছেন।

গত শুক্রবার (১০ র্মাচ) দুপুরে বন্দর থানায় স্বামী সুজন মিয়া বাদী হয়ে একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন।  এর আগে 
গত বৃহস্পতিবার (৯ র্মাচ) সন্ধ্যা ৭টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ এম.এম ঘোষাল রোড এলাকায় থেকে ওই গৃহবধূ নিখোঁজের ঘটনা ঘটে।

নিখোঁজ গৃহবধূ রিতু আক্তার মদনগঞ্জ নয়াপাড়া এলাকার আঞ্জু মোল্লা মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার চা দোকানী সুজন মিয়ার স্ত্রী।

এ ব্যাপারে ভুক্তভোগী সুজন মিয়া গনমাধ্যমকে জানান, গত ৫ বছর আগে রিতুকে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে করে বর্তমানে মদনগঞ্জ নয়াপাড়া এলাকায় আঞ্জু মোল্লার বাড়িতে বসবাস করে আসছি। ৫ বছরের সংসারে আমার একটি ৪ বছরের কন্যা সন্তান রয়েছে। আমি দোকানে কাজ করার সুবাদে আমার স্ত্রী আমার অনুপস্থিতে পরকীয়া প্রেমে জড়িয়ে পরে। এর আগে আরও কবার আমার স্ত্রী আমাকে ও আমার মেয়েকে ফেলে রেখে চলে যায়। পরে আমার শ্বশুর ও শ্বাশুড়ী অনেক কাকুতি-মিনতি করে আমার কাছে রেখে  যায়। আমিও আমার কন্যা সন্তানের কথা ভেবে তারপরও আমি তাকে মেনে নেই। এর ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় আমি কাজে থাকার সুবাদের আমার স্ত্রী রিতু আক্তার আমার জমানো নগদ ৩০ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে অজানার উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ রয়ে‌ছে।

আমি অনেক স্থানে খোঁজাখুজি করে আমার স্ত্রী কোন সন্ধান না পেয়ে এ ব্যাপারে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করি। পুলিশ জিডি পেয়ে নিখোঁজ গৃহবধূ সন্ধান পাওয়া জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

আর্কাইভ