• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাইরে পরীমনি

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪, ১০:৪০ এএম

ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাইরে পরীমনি

বিনোদন প্রতিবেদক

রাস্তার ফল খেয়ে অসুস্থ হওয়ার পর এখনো সেরে উঠেননি নায়িকা পরীমনির ছেলে পদ্ম। নিজেও শারীরিকভাবে সুস্থ নন। এবার ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য ভারতে গেলেন তিনি।

ঢাকার এভারকেয়ার হাসপাতালে টানা সাত দিন থাকার পর কলকাতা গেছেন পরীমনি। নির্মাতা চয়নিকা চৌধুরী বুধবার সন্ধ্যায় ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন।

গেল সপ্তাহে নানাবাড়ি বরিশাল থেকে ফেরার পথে রাস্তায় দোকানের ফল খেয়ে সন্তান ও বাসার কয়েকজন অসুস্থ হয়ে পড়েন বলে ফেসবুকে জানিয়েছিলেন পরীমনি। গত ১১ জানুয়ারি থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এ নায়িকা।

পরীমনি ও পদ্মর বেশ কয়েকটি ছবি শেয়ার করে দীর্ঘ ফেসবুক পোস্ট দিয়েছেন চয়নিকা। পোস্টে তিনি লিখেছেন— ‘হাসপাতালে টানা সাত দিন থাকার পর ছেলের চিকিৎসার জন্য কলকাতার পথে পরীমনি। পদ্ম খুব খুব অসুস্থ। তার দুটা ভাইরাস ধরা পড়েছে। পরীও পুরোপুরি সুস্থ না। কিন্তু কিছুই করার নেই। আপনারা সবাই পদ্মর ও পরীর জন্য দোয়া করবেন। যেন আমাদের আদরের বাচ্চাটা সুস্থ হয়ে ফিরে আসে। পদ্ম খুব কষ্ট পাচ্ছিল। অনেক কান্না পাচ্ছে তোমাদের এয়ারপোর্টে বিদায় দেওয়ার সময়।’

চয়নিকা তার এই পোস্টে আরও লিখেছেন, ‘পরী, আমি জানি তুমি ফাইটার। তুমি অনেক বুদ্ধিমতী, তুমি অনেক ধৈর্যশীল। তুমি একাই সব পারবে। আমি শিওর। তুমি জয়ী হয়েই আসবে। তোমার ছেলে বড় হয়ে তোমার এই জীবনের গল্প মনে রাখবে আর গর্ব অনুভব করবে।’

এদিকে ১৯ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘কাগজের বউ’। এ ছবির পরিচালকও চয়নিকা চৌধুরী।

আর্কাইভ