• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতা চাঁদের জামিন নামঞ্জুর

প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৮:২৫ পিএম

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতা চাঁদের জামিন নামঞ্জুর

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে রাজশাহীর জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এর জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে সাতক্ষীরা আদালত।

রোববার (২৩ জুলাই) বেলা ১১টায় তাকে সাতক্ষীরা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এ সময় তিনি জামিন প্রার্থনা করলে বিচারক মো. জিয়ারুল ইসলাম তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষে আইনজীবী ছিলেন- জিপি শম্ভু নাথ সিংহ, অতিরিক্ত পিপি তামিম আহমেদ সোহাগ ও এড. গাইদুজ্জামান জিকো। আর আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. আকবর আলী।

গত ১৯ মে তারিখে রাজশাহীর পুঠিয়ায় প্রকাশ্য জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ। এ ঘটনার জের ধরে দেশের বিভিন্ন স্থানে মামলা হবার পর সাতক্ষীরায় তার বিরুদ্ধে মামলা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইদুজ্জামান জিকো। এই মামলায় আজ হাজিরা দেন তিনি।

সাতক্ষীরা জজ আদালতের পিপি অ্যাড. আব্দুল লতিফ জানান, অন্য মামলায় আসামি জেলে থাকায় তার বিরুদ্ধে ‍‍`প্রোডাকশন ওয়ারেন্ট‍‍` জারি করা হয়। আজ ধার্য্যদিনে শুনানি শেষে তার বিরুদ্ধে কাস্টডি ওয়ারেন্ট জারি করে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

জেকেএস/

আর্কাইভ