• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজের কোলে চড়ে এই প্রথম শ্যুটিং সেটে হাজির ইউভান

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ০৬:০১ পিএম

রাজের কোলে চড়ে এই প্রথম শ্যুটিং সেটে হাজির ইউভান

বিনোদন ডেস্ক

ফিরছে ‍‍`প্রলয়‍‍`, তবে বড়পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মে। রাজ চক্রবর্তীর হাত ধরে আসছে ‍‍`আবার প্রলয়‍‍`। সদ্য শ্যুটিং সেটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন পরিচালক। এই প্রথম সেটে হাজির ছিল খুদে ইউভান। কিছু সময় তাকে কোলে নিয়েই শ্যুটিং করেছেন রাজ!                                 

এই সিরিজের মুখ্যভূমিকায় থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায় , ঋত্বিক চক্রবর্তী, জুন মাল্য, কৌশানী মুখোপাধ্যায় , সায়নী ঘোষ, গৌরব চক্রবর্তী, দেবাশীষ মণ্ডল, সোহিনী সেনগুপ্ত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়।        

রাজ চক্রবর্তী এন্টারটেনমেন্টের ব্যানারে এই সিরিজ মুক্তি পেলেও, এই সিরিজের প্রযোজনা করবেন শুভশ্রী স্বয়ং। এই প্রথম অন্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। অন্যদিকে রাজ এই সিরিজের খবর শেয়ার করে লিখেছেন, ‍‍`অ্যাকশন, ড্রামা, সাসপেন্স, এন্টারটেইনমেন্ট, পাওয়ার প্যাকড পারফরম্যান্স নিয়ে- প্রায় এক দশক প্রতীক্ষার পর সকলের চাহিদায়, একটি অনবদ্য কাস্টের সঙ্গে ফিরছে ‍‍`আবার প্রলয়‍‍`।

রাজ যে ছবিগুলি শেয়ার করেছেন সেখানে এক ফ্রেমে দেখা যাচ্ছে রাজ, শুভশ্রী ও ইউভানকে। এর আগেও খুদেকে দেখা গিয়েছিল পরিচালকের চেয়ারে বসে মাইক হাতে খেলা করতে। তাতে অনেকে বলেছিলেন, ইউভান সঠিকভাবেই বড় হচ্ছে। রুপোলি পর্দার সঙ্গে যার অঙ্গাঙ্গীভাবে যোগ, সে ছোট থেকেই যে শ্যুটিং সেটে হাজির হবে, এ আর এমন কি। আর রাজের সদ্য শেয়ার করে নেওয়া ছবিতেও দেখা গেল ইউভানকে। রোদচশমা পরে বাবার কোলে চড়ে শ্যুটিংয়ের তদারকি করছে ইউভান।

আর্কাইভ