• ঢাকা শনিবার
    ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ভবিষ্যৎ বরের আশায় কবিতা লিখে ট্রোলড ‘পটলকুমার’ খ্যাত অভিনেত্রী হিয়া দে

প্রকাশিত: জুন ৮, ২০২৩, ০৬:১৪ পিএম

ভবিষ্যৎ বরের আশায় কবিতা লিখে ট্রোলড ‘পটলকুমার’ খ্যাত অভিনেত্রী হিয়া দে

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

এখনো স্কুলের গণ্ডি পেরোননি! এর মাঝেই পাত্র খুঁজছেন ‘পটলকুমার’ অভিনেত্রী হিয়া দে? এর আগেও নেটপাড়ার নীতিপুলিশদের কাছে একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। এবারও তার অন্যথা হলো না।

দীর্ঘদিন পর্দা থেকে দূরে। তবে জনপ্রিয়তা এখনও দিব্যি রয়েছে ‘পটলকুমার গানওয়ালা’র। সম্প্রতি ভবিষ্যতের স্বামীকে নিয়ে একটা কবিতা লিখে ভিডিও শেয়ার করেছিলেন। তা ভাইরাল হতেই ট্রোলড হতে হলো হিয়া দে’কে।

ইংরেজিতে তার লেখা একটা কবিতা আবৃত্তি করে ইনস্টাগ্রামে আলো-আঁধারি ভিডিও পোস্ট করেছিলেন। ক্যাপশনে লেখা, ‘ভবিষ্যতে যিনি আমার সঙ্গী হবেন, তার উদ্দেশে একটা কবিতা লিখেছি আমি। ভেবেছিলাম কোনো দিন এটা প্রকাশ্যে আনব না। তবে পরে মত বদলাই।’

যে ভিডিও দেখে নেটিজেনদের একাংশ তাকে কটূ কথা শোনাতে ছাড়েননি। কারো মন্তব্য, ‘স্কুল শেষ না হতেই বিয়ের পরিকল্পনা?’ আবার কারো কটূক্তি, ‘এই বয়সে এরকম ভিডিও দিতে লজ্জা করে না?’

উল্লেখ্য, প্রায় আট-নয় বছর আগে টেলিপর্দায় শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন হিয়া দে। সেই সময়ে ‘পটলকুমার গানওয়ালা’ বেশ হিট হয়েছিল। তবে সেই ধারাবাহিক শেষ হতেই গ্ল্যামার জগতের থেকে দূরত্ব বাড়ে হিয়ার। তবে অভিনয়জগৎ থেকে দূরে থাকলেও ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা দিন দিন বেড়েই চলছে।

 

জেকেএস/

আর্কাইভ