• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ইলিয়ানার প্রেমিক দেখতে ‘অনেকটা মেসির মতো’

প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৬:৫১ পিএম

ইলিয়ানার প্রেমিক দেখতে ‘অনেকটা মেসির মতো’

বিনোদন ডেস্ক

বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। তার গর্ভের সন্তানের বাবা কে? এতদিন প্রকাশ না করলেও অবশেষে প্রেমিককে প্রকাশ্যে আনলেন নায়িকা। আর তা দেখেই এক অদ্ভুত মিল খুঁজে পেলেন নেটিজেনরা। তাদের দাবি, ইলিয়ানার প্রেমিক দেখতে অনেকটা আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির মতো।

সোমবার (১৭ জুলাই) সকালে সোশ্যাল হ্যান্ডেলে ইলিয়ানা শেয়ার করলেন তার প্রেমিকের ছবি। ছবিতে একসঙ্গে দেখা যায় ইলিয়ানা ও তার প্রেমিককে। কোনো এক ডিনার ডেটের ছবি পোস্ট করেন নায়িকা। ছবির ক্যাপশনে লেখেন, ‘ডেট নাইট’, সঙ্গে একটি হার্টের ইমোজি।

ইলিয়ানা ও তার বয়ফ্রেন্ডের ছবি দাবানলের মতো দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বোঝা যাচ্ছে, যে ইনি ক্যাটরিনা কাইফের ভাই নন। কেননা, মাঝখানে ক্যাটের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল ইলিয়ানার। তবে কে ইনি? যদিও তার পরিচয় প্রকাশ্যে আনেননি নায়িকা। তবে সেই ছবি শেয়ার করে কেউ কেউ লিখেছেন, ‘একে অনেকটা মেসির মতো দেখতে।’ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

তারপর খবর রটে, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। তখন অনেকেই ধরে নিয়েছিলেন ইলিয়ানার গর্ভের সন্তানের পিতা ক্যাটের ভাই সেবাস্টিয়ান।

প্রসঙ্গত, সম্প্রতি প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগদান করেছেন মেসি। ক্লাবটির সঙ্গে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়কের তিন বছরের চুক্তি সম্পন্ন হয়েছে।

 

বিএস/

আর্কাইভ