• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আইপিএল থেকে ছিটকে গেলেন স্টোকস

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০১:১৫ এএম

আইপিএল থেকে ছিটকে গেলেন স্টোকস

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

মাঠের ক্রিকেটে বেশ ভালো অবস্থানেই আছে চেন্নাই সুপার কিংস। মাহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন দলটি প্রথম তিন ম্যাচের দুটিতেই জিতেছে। তবে এরপরেও শঙ্কার মধ্যে থাকতে হচ্ছে চেন্নাইয়ের দলটিকে। কারণ দলটির সামনে এখন বড় সমস্যা ইনজুরি।

চোটের কারণে দলের গত ম্যাচে খেলতে পারেননি ইংলিশ অলরাউন্ডার মঈন আলী। এবার ইনজুরি ধারণ করেছে আরও বড় রূপ। চোটের কারণে এক সপ্তায়ের জন্য ছিটকে গেলেন ইংক্যান্ডের টেস্ট অধিনায়ক বেন স্টোকস।

ধারণা করা হচ্ছে ১২ এপ্রিল ঘরের মাঠে রাজস্থান রয়্যালস ও ১৭ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষের ম্যাচ মিস করবেন স্টোকস। এর আগে কাঁধের চোটের কারণে শুরুর কয়েক ম্যাচে বোলিংও করতে পারেননি এই ইংলিশ অলরাউন্ডার।

শুধু স্টোকসই নয়, চোটের কারণে ছিটকে যাওয়ার শঙ্কা তৈরি হয়েছে দীপক চাহারেরও। তবে চাহারের বিষয়টি এখনই নিশ্চিত নয়। স্ক্যানের পর তার বিষয়ে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে লম্বা সময়ের জন্যই মাঠের বাইরে চলে যেতে হবে এই পেসারকে। চোটের কারণে আইপিএলের গত মৌসুম পুরোটাই মিস করেছিলেন চাহার।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে গত ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন চাহার। এ কারণে এক ওভারের বেশি বল করতে পারেননি তিনি। ম্যাচ চলাকালেই ছাড়তে হয়েছে মাঠ। আইপিলের চলতি মৌসুমে ১৪ কোটি রুপিতে চাহারকে দলে টেনেছিল চেন্নাই।


এদিকে চেন্নাইয়ের টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে মঈন ফুড পয়জনিংয়ে ভুগছেন। তবে পরবর্তী ম্যাচ থেকেই তার খেলার কথা রয়েছে। নিজেদের পরের ম্যাচে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে চেন্নাই।

 

জেকেএস/

আর্কাইভ