• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বাংলাদেশ শিবিরে আরেক দুঃসংবাদ

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৭:২১ পিএম

বাংলাদেশ শিবিরে আরেক দুঃসংবাদ

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আফগানিস্তানের বিপক্ষে হাঁটুতে ইনজুরিতে পড়েছিলেন টাইগার পেসার এবাদত হোসেন। প্রথমে তার ইনজুরিটিকে তেমন গুরুত্ব দেয়া না হলেও পরে জানা যায় এশিয়া কাপ খেলতে পারবেন না তিনি। এবার জানা গেলো, তিন থেকে চার মাসের জন্য ছিটকে গেছেন ডানহাতি এই পেসার। যার কারণে বিশ্বকাপও খেলা হচ্ছে না এবাদতের। বিসিবি বুধবার (৩০ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছে।

হাঁটুর ইনজুরির কারণে আগেই জানা গেছে এশিয়া কাপ খেলা হচ্ছে না এবাদত হোসেনের। যার কারণে বদলি হিসেবে দলে পান তানজিম হাসান সাকিব। এরপর এবাদতকে বিশ্বকাপে পেতে উঠেপড়ে লাগে বিসিবি। যার কারণে এবাদতের আরও ভালো চিকিৎসার জন্য লন্ডনে পাঠানো হয়।

তবে বুধবার সকালে জানা যায়, লন্ডনে ডাক্তারের ছুরিকাঁচির নিচে জেতে হচ্ছে এবাদতকে। যার কারণে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। এবাদত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিওর মাধ্যমেই নিজের হাঁটুর অস্ত্রোপচারের কথা জানান। সেখানে তিনি সকলের দোয়াও চেয়েছেন।

এদিকে এবাদতের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার কথা বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়েছে। তারা নিশ্চিত করেছেন হাঁটুর অস্ত্রোপচারের জন্য কমপক্ষে ৩-৪ মাস মাঠের বাইরে থাকতে হবে এবাদতকে। যার কারণে আসন্ন ওয়ানডে বিশ্বকাপেও খেলা হচ্ছে না তার।

আফগান সিরিজে যখন হাঁটুতে ইনজুরিতে পড়েছিলেন এবাদত, তখন ধারণা করা হয়েছিল তার এই চোট তেমন গুরুতর নয়। তখন বলা হয়েছিলো, পুনর্বাসন ও পরিচর্যা করেই তাকে খেলায় ফেরানো যাবে। তবে পরে এমআরআই করে দেখা গেছে, এবাদতের চোটাক্রান্ত বাঁ হাঁটুর এসিএল লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। যেটা ঠিক করতে উন্নত চিকিৎসা নেয়ার প্রয়োজন। 

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ