• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
বিপিএল নিলাম

মুশফিক বরিশালে, জুনিয়র তামিম চট্টগ্রামে

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৭:৫২ পিএম

মুশফিক বরিশালে, জুনিয়র তামিম চট্টগ্রামে

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আগামী বিপিএলের জন্য মুশফিকুর রহিমকে কিনেছে ফরচুন বরিশাল। তামিম ইকবালের সঙ্গে জুটি বেধে খেলবেন বাংলাদেশ উইকেটরক্ষক। অন্যদিকে তানজিদ তামিমকে দলে নিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

রোববার (২৪ সেপ্টেম্বর) প্লেয়ার্স ড্রাফট থেকে মুশফিককে বরিশাল ও তানজিদ তামিমকে চট্টগ্রাম দলে নেয়। প্রথম রাউন্ডেই মুশফিককে বরিশাল ও তামিমকে চট্টগ্রাম দলে টানে।

ফরচুন বরিশালের সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়েছেন তামিম ইকবাল। প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠানে উপস্থিতও আছেন তিনি। তার দল কিনেছে অভিজ্ঞ ক্রিকেটার মুশফিককে।

বাংলাদেশের এক সময়ের হটকেক সৌম্য সরকার। যদিও সাম্প্রতিক সময়ে ফর্মে নেই তিনি। সবশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ম্যাচে শূন্য রান করে আউট হয়েছেন তিনি। এই অলরাউন্ডারকে দলে টেনেছে তামিম ইকবালের বরিশাল।

প্রথম রাউন্ডে দল পেয়েছেন আফিফ হোসেন ধ্রুব, রনি তালুকদার, শামিম পাটোয়ারি, মৃত্যুঞ্জয় চৌধুরী, জাকের আলি, সাইফ হাসান, ইরফান শুক্কুর, রুবেল হোসেন ও রেজাউর রহমান রাজাও। এদের মধ্যে আফিফ ও রুবেলকে খুলনা, রনি ও শামিমকে রংপুর রাইডার্স, মৃত্যুঞ্জয় ও জাকের আলিকে কুমিল্লা, সাইফ হাসান ও ইরফানকে ঢাকা, আল আমিন, সৈকত আলি ও ইমরানুজ্জামানকে চট্টগ্রাম ও রাজাকে দলে নিয়েছে সিলেট।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ