• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০৫:৫২ পিএম

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

আফগানিস্তানের বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু করছে বাংলাদেশ। টস জিতে হাশমতউল্লাহ শহীদিদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

লিটন দাসের সঙ্গে এ ম্যাচে ওপেনিংয়ে সুযোগ পেয়েছেন তানজিদ হাসান তামিম। ওয়ানডাউনে আগের মতোই থাকছেন নাজমুল হোসেন শান্ত। এরপর আছেন সাকিব, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজরা। পেসার হিসেবে আছেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। সুযোগ পাননি হাসান মাহমুদ।

আফগানিস্তান একাদশে যথারীতি রয়েছেন রশিদ খান ও মুজিব উর রহমান। পেসার হিসেবে আছেন আজমতউল্লাহ ওমরজাই, নাভিন উল হক ও ফজলহক ফারুকী। ওপেনার হিসেবে রয়েছেন দুই ইনফর্ম ব্যাটার ইব্রাহিম জাদরান ও রহমানউল্লাহ গুরবাজ।

বাংলাদেশ একাদশ
তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ
রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, মোহাম্মদ নবি, নাজিবউল্লাহ জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব উর রহমান, নাভিন উল হক ও ফজলহক ফারুকী।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ