• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

তরুণীর মুখে ‘আই লাভ ইউ’ শুনে যা বললেন জস বাটলার

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০৬:০০ পিএম

তরুণীর মুখে ‘আই লাভ ইউ’ শুনে যা বললেন জস বাটলার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

 

আইপিএলের গত মৌসুমে চারটি সেঞ্চুরি করেছিলেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। এবার আইপিএলে নিজের ব্যাট সেভাবে কথা বলছে না, হাতড়ে বেড়াচ্ছেন নিজেকে খুঁজতে। কিন্তু তাতে কি, জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি তার। এরইমধ্যে আইপিএলের অনুশীলনের সময় মাঠেই এক তরুণী ভক্তের কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছেন তিনি।

রোববার অনুষ্ঠিত গুজরাট টাইটান্স বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচের আগের দিন ঘটেছে এ ঘটনা ঘটেছে। অনুশীলনের পর বাটলারের সামনে এসে এক নারী ভক্ত বলেন, ‘আই লাভ ইউ সো মাচ।’

তা ছাড়া তিনি বাটলারের বড় সমর্থক এবং গুজরাটের স্থানীয় হয়েও রাজস্থানকে সমর্থন দিচ্ছেন। তরুণীর কথা শুনে বাটলার হেসেই খুন! তারপর কিছুক্ষণ সেই সমর্থকের সঙ্গে গল্পও করেন।

ফ্র্যাঞ্চাইজি ক্লাব রাজস্থান রয়্যালসের টুইটারে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, বাটলার সেই তরুণীর কাছে জানতে চান, নিয়মিত আইপিএল দেখেন কিনা? জবাবে সেই তরুণী মাথা নেড়ে হ্যাঁ বলেন। স্থানীয় মেয়ে হয়েও রাজস্থানকে সমর্থন দেওয়ার কথায় বাটলার বলেন, তাহলে তুমিই সম্ভবত একমাত্র সমর্থক হিসেবে আগামীকাল (রোববার) গোলাপি জার্সি পরে আসবে।

আলাপচারিতার শেষদিকে সেই তরুণীর সঙ্গে ছবি তোলেন বাটলার। তাকে অটোগ্রাফও দিয়েছেন।

চলতি আইপিএলে ৫ ম্যাচে ২০৪ রান করেছেন তিনি। গত বার ৮৬৩ রান করেছিলেন। তার দল রাজস্থান অবশ্য দুর্দান্ত ছন্দে রয়েছে। পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে রয়েছে তারা।
 

 

বিএস/

আর্কাইভ